| |
               

মূল পাতা সারাদেশ স্বাধীনতাবিরোধী অপশক্তি বহুমুখী ষড়যন্ত্র করে যাচ্ছে : শিক্ষামন্ত্রী


স্বাধীনতাবিরোধী অপশক্তি বহুমুখী ষড়যন্ত্র করে যাচ্ছে : শিক্ষামন্ত্রী


রহমত ডেস্ক     11 July, 2022     11:12 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে বাংলাদেশ। দেশের মানুষ সুখে-শান্তিতে বসবাস করছে। কিন্তু দেশের এই স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে স্বাধীনতাবিরোধী অপশক্তি বহুমুখী ষড়যন্ত্র করে যাচ্ছে। তারই অংশ হিসেবে ভারতের পশ্চিমবঙ্গের কিছু বইয়ের ছবি ফেসবুকে ছড়িয়ে গুজব ছড়াচ্ছে। দেশের উন্নয়ন, অগ্রগতি ও অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে সব ধরনের গুজব থেকে আমাদের বিরত থাকতে হবে।

সোমবার (১১ জুলাই) সন্ধ্যায় সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত চুন্নু মিয়া সরকারের স্মরণে চাঁদপুরের হাইমচর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় তিনি এসব কথা বলেন। হাইমচর উপজেলার যুগ্ন সাধারণ সম্পাদক মোস্তাফিজ চোকদারের পরিচালনায় বক্তব্য রাখেন চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. জে আর ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌর মেয়র জিল্লুর রহমান জুয়েল, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মজিবুর রহমান ভূইয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী প্রমুখ।

চুন্নু মিয়া সরকারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণা করে শিক্ষামন্ত্রী বলেন, চুন্নু মিয়া সরকার অত্যন্ত ভালো মানুষ ছিলেন। এই অঞ্চলের মানুষের অধিকার রক্ষায় তিনি আমৃত্যু সংগ্রাম করে গেছেন। তিনি দলের জন্য প্রতি নিবেদিতপ্রাণ ছিলেন। আমি তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা করি। তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করছি। শোকসভা শেষে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি কায়কোবাদ চুন্নু মিয়া সরকারের পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর হাইমচর