| |
               

মূল পাতা সারাদেশ কিশোরগঞ্জে নিজ বাসায় ছুরিকাঘাতে গুরুতর আহত মাদরাসার মুহাদ্দিস


কিশোরগঞ্জে নিজ বাসায় ছুরিকাঘাতে গুরুতর আহত মাদরাসার মুহাদ্দিস


রহমত ডেস্ক     12 July, 2022     10:04 AM    


কিশোরগঞ্জে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে মাদরাসার একজন মুহাদ্দিস ও মসজিদের ইমাম গুরুতর আহত হয়েছেন। তার নাম মাওলানা লুৎফুর রহমান। তিনি  আল জামিয়াতুল ইমদাদিয়া মাদরাসার মুহাদ্দিস ও স্থানীয় একটি মসজিদের ইমাম।

সোমবার (১১ জুলাই) মাগরিবের নামাজের পর সদর উপজেলার মারিয়া এলাকার বিসিক শিল্প নগরীর পাশে নিজ বাসায় তাকে ছুরিকাঘাত করা হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তৎক্ষণাৎ তাকে  কিশোরগঞ্জ সদর হাসপাতালে পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) নেওয়া হয়।

কিশোরগঞ্জ আল জামিয়াতুল ইমদাদিয়া মাদরাসার প্রিন্সিপাল মাওলানা শিব্বির আহমেদ রশিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি  জানান, মাগরিবের নামাজের পর কে বা কারা তাকে বাসার ছাদে ডেকে নিয়ে ছুরিকাঘাত করেছে। তাকে পরিবারের লোকজন উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। সেখানে তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় মমেকে স্থানান্তর করা হয়।

পরে রাতেই ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে লুৎফর রহমানে অস্ত্রোপচার সম্পন্ন হয়েছে। বর্তমানে তিনি আশঙ্কামুক্ত রয়েছেন বলে জানিয়েছেন তার পরিবার।

কিশোরগঞ্জের পুলিশ সুপার মো. মাশরুকুর রহমান খালেদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, কী কারণে কারা ঘটনা ঘটিয়েছে, তাৎক্ষণিকভাবে জানা যায়নি। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার এবং ওসি ঘটনাস্থলে গিয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে শীঘ্রই।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা কিশোরগঞ্জ কিশোরগঞ্জ সদর