| |
               

মূল পাতা জাতীয় পদ্মা সেতুতে নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ আছে: স্বরাষ্ট্রমন্ত্রী


পদ্মা সেতুতে নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ আছে: স্বরাষ্ট্রমন্ত্রী


রহমত ডেস্ক     29 June, 2022     03:59 PM    


পদ্মা সেতুতে নাশকতা ঠেকাতে আইনশৃঙ্খলা বাহিনী সজাগ আছে বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, পদ্মা সেতুতে যাতে কোনো ধরনের নাশকতা না হয়, সেজন্য আইনশৃঙ্খলা বাহিনী সবসময় সজাগ আছে।

বুধবার (২৯ জুন) সচিবালয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে পবিত্র ঈদুল আজহা উপলক্ষে সার্বিক আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে এবং শিল্পাঞ্চলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ বিষয়ক সভা শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী পদ্মার ২ পাড়ে দুটি থানা স্থাপন করা হয়েছে জানিয়ে বলেন, থানাগুলোতে যথেষ্ট সংখ্যক পুলিশ নিয়োজিত রয়েছে। যাতে নাশকতা কিংবা কোনো ধরণের ঘটনা না ঘটে সেজন্য আমরা সজাগ রয়েছি।

মন্ত্রী পদ্মা সেতুতে মোটরসাইকেল চালুর বিষয়ে বলেন, মোটরসাইকেলের সিদ্ধান্ত এখনো হয়নি। এটা আমাদের সেতু বিভাগ চিন্তাভাবনা করছে এবং অন্যান্য সংস্থাও এটা নিয়ে আলোচনা করছে।

নড়াইলে শিক্ষককে জুতার মালা পরিয়ে অপদস্ত করার ঘটনায় দুঃখ প্রকাশ করে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেন,  ‘নড়াইলের ঘটনায় আমি দুঃখিত। ওই দিন উত্তেজিত জনতা এতটা একত্রিত হয়েছিল যে, পুলিশ কিছু করার আগেই এটা ঘটে গিয়েছে।’ তিনি আরো বলেন, ‘ডিসি, এসপি ওই দিন কী ব্যবস্থা নিয়েছিল। দায়িত্বে কারও গাফিলতি ছিল কিনা খতিয়ে দেখছি। আসল ঘটনা জেনে জানাবো।’