| |
               

মূল পাতা সারাদেশ রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত


রাজধানীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে যুবক নিহত


রহমত ডেস্ক     22 February, 2022     12:21 PM    


রাজধানীর পল্লবীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. রায়হান (২৬) নামের এক যুবক নিহত হয়েছেন। রায়হান পল্লবীর ১১ নম্বর সেকশনের পলাশ নগর এলাকায় পরিবারের সঙ্গে থাকতেন। তিনি গার্মেন্টস কর্মী ছিলেন। তার গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচরে।  

সোমবার (২১) রাত সাড়ে ৯টায় পল্লবীর লালমাটিয়া ট্রাক স্ট্যান্ডে এ ঘটনা ঘটে। 

নিহতের বাবা রাজু মিয়া বলেন, রাত ৯টার দিকে রায়হান একজনের জন্য ওষুধ আনতে বাইরে যায়। পল্লবীর লালমাটিয়া ট্রাক স্ট্যান্ডে গেলে ছিনতাইকারীরা তার পথরোধ করে, তার কাছে থাকা বেতনের টাকা ছিনিয়ে নেয়। পরে মোবাইল ফোন ছিনিয়ে নিতে গেলে ছিনতাইকারীদের বাধা দেওয়ায় পেটে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশপাশের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। এরপর উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।  

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বলেন, পল্লবী থেকে ছিনতাইকারীর ছুরিকাঘাতে রায়হান নামে এক যুবককে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। লাশটি ময়না তদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা পল্লবী