| |
               

মূল পাতা সারাদেশ চাঁপাইনবাবগঞ্জে ভটভটি উল্টে নিহত ৯


চাঁপাইনবাবগঞ্জে ভটভটি উল্টে নিহত ৯


রহমতটোয়েন্টিফোর ডেস্ক     19 November, 2020     11:30 AM    


চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ধান বোঝাই ভটভটি দুর্ঘটনায় এখন পর্যন্ত ৯ জন নিহত হয়েছেন। পানিতে পড়ে যাওয়ায় যাত্রীরা গুরুতরভাবে আঘাতপ্রাপ্ত হয়েছেন। এ ঘটনায় আরও ৩ কৃষক আহত হয়ে হাসপাতালে আছেন।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ভোর সাড়ে চারটার দিকে দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

শিবগঞ্জ থানার অফিসার মোঃ ফরিদ হোসেন জানান, বরেন্দ্র অঞ্চল থেকে ধান নিয়ে ১২ জন কৃষক ভটভটিতে করে বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বরেন্দ্র অঞ্চল থেকে ধান কেটে ১২ জন কৃষক ভটভটিতে করে ধান নিয়ে বাড়ি ফেরার পথে শিবগঞ্জ উপজেলার দাইপুকুরিয়া ইউনিয়নের সোনাপুর-বারিকবাজার এলাকার ভাঙ্গাব্রীজে বৃহস্পতিবার ভোর সাড়ে চারটার দিকে ভুটভুটিটি নিয়ন্ত্রন হারিয়ে পার্শবর্তী খাড়িতে পড়ে যায় এবং ঘটনাস্থলেই ৭ কৃষক মারা যায়। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার এবং আহত ৫ জনকে শিবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে আরও ২ জনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার শাহবাজপুর ইউনিয়নের বালিয়াদিঘী গ্রামের মো. এরফান আলীর ছেলে বাবু , একই এলাকার শেখ মোহাম্মদের ছেলে তাজেমুল হক ও তার ছেলে মিঠুন, মো কাবিল উদ্দিনের ছেলে মোঃ কারিম , আমানুলের ছেলে মিলু, নওশাদের ছেলে আবুল কাশেম, লাওঘাটা গ্রামের রেহমানের ছেলে আতাউর রহমান,আজিমুল হকের ছেলে আহাদ আলী ও ভটভটি চালক সোনাপুর গ্রামের মাসুদ রানা। বাকি ৩ জন হাসপাতালে ভর্তি আছেন। তাদের অবস্থাও আশঙ্কাজনক।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: