| |
               

মূল পাতা জাতীয় এমপি আনারের মরদেহের খণ্ডিত মাংস উদ্ধারের দাবি


এমপি আনারের মরদেহের খণ্ডিত মাংস উদ্ধারের দাবি


রহমত নিউজ     28 May, 2024     09:37 PM    


ভারতের কলকাতায় নিউ টাউনের সঞ্জীভা আবাসনের বিইউ-৫৬ ফ্ল্যাটের সেপটিক ট্যাংক থেকে খণ্ডিত মাংস উদ্ধার করেছে পশ্চিমবঙ্গের সিআইডি। এটি ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য (এমপি) আনোয়ারুল আজীম আনারের মরদেহের খণ্ডিত মাংস বলে ধারণা করা হচ্ছে।

মঙ্গলবার (২৮ মে) এই মাংস উদ্ধার করা হয়। বিইউ-৫৬ ফ্ল্যাটেই আনারকে হত্যা করা হয়েছিল।

জানা গেছে, এমপি আনারকে হত্যা করে তার মরদেহের মাংস টুকরো টুকরো করে কমোডে ফেলে দিয়েছিল ঘাতক কসাই জিহাদ হাওলাদার। এর পরিমাণ হবে প্রায় ৪ কেজি।

ডিবিপ্রধান হারুন অর রশিদ বিষয়টি নিশ্চিত করে জানান, উদ্ধার হওয়া মাংস নিহত এমপি আনোয়ারুল আজীম আনারের মরদেহের কিনা তা এখন বলা যাচ্ছে না। ডিএনএ পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

এর আগে গত ১২ মে চিকিৎসার জন্য ঝিনাইদহের কালীগঞ্জ থেকে চুয়াডাঙ্গার দর্শনার গেদে সীমান্ত দিয়ে ভারতে যান এমপি আনোয়ারুল আজীম আনার। পশ্চিমবঙ্গে পৌঁছে ওঠেন বরাহনগর থানার মণ্ডলপাড়া লেনে গোপাল বিশ্বাস নামে এক বন্ধুর বাড়িতে। পরদিন ডাক্তার দেখানোর কথা বলে বাড়ি থেকে বের হন তিনি। এরপর থেকেই রহস্যজনকভাবে নিখোঁজ ঝিনাইদহ-৪ আসনের এ সংসদ সদস্য।

নিখোঁজের বিষয়ে পরে একটি জিডি করেন আনারের বন্ধু গোপাল বিশ্বাস। এরপরই শুরু হয় খোঁজ। গত বুধবার (২২ মে) হঠাৎ খবর ছড়ায়, কলকাতার পার্শ্ববর্তী নিউটাউন এলাকায় বহুতল সঞ্জীবা গার্ডেনস নামে একটি আবাসিক ভবনের বিইউ ৫৬ নম্বর রুমে আনোয়ারুল আজীম খুন হয়েছেন। ঘরের ভেতর পাওয়া যায় রক্তের ছাপ। তবে মরদেহ মেলেনি সেখানে। এ ঘটনায় এখন পর্যন্ত কলকাতায় একজন ও বাংলাদেশে তিনজন গ্রেপ্তার হয়েছেন। হত্যাকাণ্ড সংশ্লিষ্ট বিভিন্ন তথ্য দিয়েছেন তারা। তবে এখন পর্যন্ত হত্যাকাণ্ডের জট খোলেনি; মেলেনি মরদেহ কিংবা তার খন্ডিতাংশও।