| |
               

মূল পাতা সারাদেশ আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে : দুলু


আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগে বাধ্য করা হবে : দুলু


রহমত নিউজ     16 October, 2023     09:02 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেছেন, আমরা আশা করছি আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হবে। আওয়ামী লীগকে নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন করতে বাধ্য করব। চাপ সৃষ্টি করে কঠোর আন্দোলনের মাধ্যমে সরকারকে পদত্যাগ করতে বাধ্য করা হবে।

রবিবার (১৫ অক্টোবর) বেলা সাড়ে ১১টার দিকে নওগাঁ জেলা বিএনপির কার্যালয়ে এক প্রস্তুতিমূলক সভায় তিনি এসব কথা বলেন। বিএনপির জেলা আহ্বায়ক আবু বক্কর সিদ্দিক নান্নুর সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু, সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শহিদুল ইসলাম টুকু, জেলা বিএনপির সদস্যসচিব বায়েজিদ হোসেন পলাশ, যুগ্ম-আহ্বায়ক আমিনুল হক বেলাল, শেখ রেজাউল ইসলাম রেজু ও শফিউল আজম রানা, সাবেক সাংগঠনিক সম্পাদক মামুনুর রহমান রিপন প্রমুখ ।

দুলু বলেন, জনগণ জানে গত ২০১৪ ও ২০১৮ সালে দেশে কোনো ভোট হয়নি। কোনো ভোটার ভোট কেন্দ্রে যাননি। তারা জোর করে দীর্ঘ ১৫ বছর রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে আছে। এখন আমেরিকা, ইউরোপসহ সারা পৃথিবী মানুষ বাংলাদেশের জনগণের পাশে রয়েছে। গত ১৫ বছর ধরে তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে আমরা আন্দোলন চালিয়ে যাচ্ছি। কিন্তু আওয়ামী লীগ জোরপূর্বক রাষ্ট্রীয় ক্ষমতা দখল করে আছে। সরকার পদত্যাগ না করা পর্যন্ত বিএনপির এক দফা আন্দোলন চলবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ নওগাঁ সদর