| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ নির্বাচনকে বাধাগ্রস্ত করতে চায় বিএনপি : তথ্যমন্ত্রী


ফাইল ছবি

নির্বাচনকে বাধাগ্রস্ত করতে চায় বিএনপি : তথ্যমন্ত্রী


রহমত নিউজ     06 October, 2023     09:20 PM    


বিএনপি নির্বাচনকে বাধাগ্রস্ত করতে চায় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ। তিনি বলেন, জয়লাভের সম্ভাবনা নাই—এমন ভয়ে বিএনপি নির্বাচনকে বাধাগ্রস্ত করতে চায়। বিএনপির কর্মসূচিগুলোতে মানুষ হচ্ছে না। তাই তারা নির্বাচনকে ভয় পাচ্ছে। তারা বুঝতে পেরেছে নির্বাচনে জয়লাভের সম্ভাবনা নাই। এজন্য তারা নির্বাচনকে বাধাগ্রস্ত করার পথে হাঁটছে।

শুক্রবার (৬ অক্টোবর) দুপুরে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে এক শোকসভায় তিনি এসব কথা বলেন।

হাছান মাহমুদ বলেন, নির্বাচন যথাসময়ে অনুষ্ঠিত হবে। কেউ বাধাগ্রস্ত করার অপচেষ্টা চালালে দেশের মানুষ প্রতিহত করবে। শুধু তাই নয়, বিদেশিরাও নির্বাচন বাধাগ্রস্তকে সমর্থন করে না।

তথ্যমন্ত্রী বলেন, গত ১৩-১৪ বছরে বিএনপি বহুবার আল্টিমেটাম দিয়েছে। গত ডিসেম্বরেও তাদের আল্টিমেটাম ছিল। এরপর খালেদা জিয়াকে ৪৮ ঘণ্টার মধ্যে বিদেশে পাঠানোর আল্টিমেটাম। এখন আবার ১৮ তারিখ দিয়েছে। কিন্তু ১৮ তারিখ কোন বছরের, সেটিও অনেকের প্রশ্ন।

হাছান মাহমুদ বলেন, বিএনপির কর্মসূচিতে লোকসমাগম না হওয়ায় তারা প্রচণ্ড হতাশাগ্রস্ত হয়ে পড়েছে। আশা করেছিল, বিদেশিরা তাদেরকে কোলে করে ক্ষমতায় বসিয়ে দেবে। কিন্তু সেই আশাও বুমেরাং হয়েছে।

শোকসভায় একুশে পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক নজরুল কবির দীপু, চট্টগ্রাম বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজির উপাচার্য অধ্যাপক ড. ওবায়দুল করিম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কলা ও মানববিদ্যা অনুষদের সাবেক ডিন অধ্যাপক ড. মো. সেকান্দর চৌধুরী, বিএফইউজে’র ভারপ্রাপ্ত মহাসচিব কাজী মহসিন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের ভারপ্রাপ্ত সভাপতি রুবেল খান, চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক দেবদুলাল ভৌমিকসহ অনেকেই উপস্থিত ছিলেন।