| |
               

মূল পাতা জাতীয় বাগেরহাটে চলছে পরিবহন ধর্মঘট, ভোগান্তি চরমে


বাগেরহাটে চলছে পরিবহন ধর্মঘট, ভোগান্তি চরমে


রহমত নিউজ     17 July, 2023     06:54 PM    


মহাসড়কে অবৈধ যান চলাচল বন্ধের দাবিতে বাগেরহাটে চলছে পরিবহন ধর্মঘট। বাগেরহাট থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ রয়েছে। এই পরিবহন ধর্মঘটের কারণে ভোগান্তিতে পড়েছেন সাধারণ মানুষ।

সোমবার (১৭ জুলাই) সকাল ৬টা থেকে বাগেরহাট আন্তজেলা বাস-মিনিবাস মালিক সমিতির সমর্থনে মালিক শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে সব ধরনের বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

বাস টার্মিনাল ঘুরে দেখা যায়, বাগেরহাট থেকে দূরপাল্লার ও অভ্যন্তরীণ রুটের কোনো বাস ছেড়ে যাচ্ছে না। বিআরটিসি ছাড়া কোনো বাস আসছেও না। দূর-দূরান্ত থেকে যাত্রীরা এসে বাস না পেয়ে ভোগান্তির স্বীকার হচ্ছেন।

পিরোজপুর থেকে আসা ইলিয়াস হোসেন বলেন, তিনি পিরোজপুর থেকে বাগেরহাট পর্যন্ত এসেছেন। এখন খুলনায় কীভাবে যাবেন তার কোনো নিশ্চয়তা পাচ্ছেন না।

বাগেরহাট আন্তজেলা বাস-মিনিবাস মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ তালুকদার আব্দুল বাকী জানান, মহাসড়কে তিন চাকার যানবাহন চলাচলের প্রতিবাদে মালিক শ্রমিক ঐক্য পরিষদের পক্ষ থেকে সোমবার থেকে পরিবহন ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।

এ দিকে বিএনপি নেতারা অভিযোগ করেন, বিএনপির খুলনা বিভাগীয় তারুণ্যের সমাবেশকে বাধাগ্রস্ত করতে উদ্দেশ্যমূলকভাবে এ বাস ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে।