| |
               

মূল পাতা জাতীয় বঙ্গবাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানো আহ্বান হেফাজতের


বঙ্গবাজারে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থদের পাশে দাঁড়ানো আহ্বান হেফাজতের


রহমত নিউজ ডেস্ক     05 April, 2023     10:10 PM    


রাজধানী ঢাকার বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ঘটনায় ক্ষতিগ্রস্তদের প্রতি সহানুভূতি ও তাদের পাশে দাঁড়াতে সরকার এবং দেশবাসীকে আহবান জানিয়ে হেফাজতে ইসলাম বাংলাদেশের মহাসচিব মাওলানা শায়খ সাজিদুর রহমান বলেছেন, বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ঘটনায় আমরা ব্যথিত। এই ঘটনায় হাজারো ব্যবসায়ী বড় ধরণের ক্ষতির সম্মুখীন হয়েছেন। অনেক ব্যবসায়ী পথে বসে গেছেন। ক্ষতিগ্রস্তদের আমরা সহানুভূতি জানাচ্ছি। মহান আল্লাহর দরবারে দুয়া করি আল্লাহ তাদের ধৈর্য ধরার তৌফিক দান করুন। 

আজ (৫ এপ্রিল) বুধবার সন্ধায় হেফাজতের প্রচার সম্পাদক মুফতী কিফায়াতুল্লাহ আজহারী স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মাওলানা শায়খ সাজিদুর রহমান বলেন, সরকার ও দেশবাসীর উচিৎ ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের পাশে দাঁড়ানো। আমরা সরকারকে অনুরোধ করবো এই ব্যবসায়ীদের পাশে দাঁড়ানোর জন্য। তাদের সহযোগিতা করা উচিৎ, যাতে করে তারা পুনরায় ব্যবসা শুরু করতে পারে। যার যেটুক সামর্থ আছে,তা দিয়ে অগ্নিকান্ডে ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়ান। বিপদগ্রস্তদের পাশে দাঁড়ালে এর প্রতিদান মহান আল্লাহর পক্ষ থেকে পাওয়া যাবে ইনশাআল্লাহ। পবিত্র রমজান মাস সহানুভূতি ও সহনশীলতার মাস। এই মাসে আমাদের উচিৎ এক ভাই আরেক ভাইয়ের পাশে দাঁড়ানো। তাই আসুন পবিত্র রমজান মাসে বঙ্গবাজারে ভয়াবহ অগ্নিকান্ডে ঘটনায় ক্ষতিগ্রস্তদের পাশে দাড়াই। তাদের দুঃখ-দুর্দশা লাগবে চেষ্টা করি।