| |
               

মূল পাতা সারাদেশ জেলা ‘মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের মুক্তি দিন’


‘মাওলানা মামুনুল হকসহ কারাবন্দী আলেমদের মুক্তি দিন’


রহমত নিউজ ডেস্ক     23 March, 2023     08:12 PM    


বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা সভাপতি মুফতী হাবিবুর রহমান কাসেমী বলেছেন, রহমত বরকত ও নাজাতের মাস রমজানের পবিত্রতা রক্ষা করুন এবং দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে আনুন। সিয়াম সাধনার মাস রমজানের পবিত্রতা রক্ষার্থে সকল প্রকার অশ্লীলতা বেয়াপনা নিয়ন্ত্রণ ও দ্রব্যমূল্য সাধারণ মানুষের নাগালে রাখতে যথাযথ ব্যবস্থা নিতে হবে। মজুদদার, মুনাফাখোর ও সিন্ডিকেটদের বিরুদ্ধে দ্রুত পদক্ষেপ নিয়ে এদের দমন করুন, এবং অতিসত্বর বাংলাদেশ খেলাফত মজলিসের মহাসচিব মওলানা মুহাম্মদ মামুনুল হকসহ সকল কারাবন্দী আলেমদের মুক্তি দিন,অন্যথায় জনগণকে সাথে নিয়ে দুর্বার গণআন্দোলন গড়ে তোলা হবে।

আজ (২৩ মার্চ) বৃহস্পতিবার বাদ যোহর সংগঠনের মৌলভীবাজার শহর শাখা আয়োজিত মাহে রমজানের পবিত্রতা রক্ষা, কারাবন্দী আলেমদের মুক্তি, রমজানে দিনের বেলায় হোটেল রেস্তোঁরা বন্ধ রাখা, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম স্থিতিশীল রাখা এবং সকল প্রকার বেহায়াপনা বন্ধ রাখার দাবিতে মিছিল পরবর্তী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মিছিল শহরের প্রধান সড়ক প্রধক্ষিন করে কুলসুমবাগ মোড় এসে সংখিপ্ত সসমাবেশের মাধ্যমে  সমাপ্ত হয়। পরিশেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহ এর শান্তি এবং কারাবন্দী উলামায়ে কেরাম মুক্তি কামনা করে মুনাজাত করা হয়।

বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার শহর শাখার সহ সভাপতি মাওলানা আলাউদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মাওলানা লুৎফর রহমান কামালীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন, বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মুফতী হিফজুর রহমান হেলাল রাজনগরী, সহ সাধারণ মাওলানা ইসলাম উদ্দীন, সাংগঠনিক সম্পাদক মাওলানা রহমত আলী, শহর শাখার প্রশিক্ষণ সম্পাদক মাওলানা হুসাইন আহমদ আউয়াল, সহ বায়তুলমাল সম্পাদক মাওলানা আল আমিন আহমেদ, সদস্য মাওলানা নূর উদ্দীন, মাওলানা কামাল আহমদ প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: সিলেট মৌলভীবাজার মৌলভীবাজার সদর