| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন কওমী ছাত্র ফোরামের আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা


কওমী ছাত্র ফোরামের আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা

আহ্বায়ক তানজিল আমির ও সদস্য সচিব জামিল সিদ্দিকী


রহমত ডেস্ক     12 September, 2022     08:55 PM    


দেশের কওমী মাদরাসার ছাত্রদের অধিকার আদায় ও অরাজনৈতিক সেবামূলক সংগঠন বাংলাদেশ কওমী ছাত্র ফোরামের ১১ সদস্য বিশিষ্ট আংশিক আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটির সদস্যরা হলেন- আহ্বায়ক : তানজিল আমির, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এহতেশামুল হক সাখী, যুগ্ম আহ্বায়ক বান্দা মুহাম্মাদ ইমদাদুল্লাহ, সদস্য সচিব জামিল সিদ্দিকী, সিনিয়র সদস্য সানাউল্লাহ খাঁন, সদস্য : সাজিদ আব্দুল্লাহ, মাহমুদ হাসান, কাজী আব্দুল্লাহ , মাহমুদুল হাসান সাগর, হেদায়েতুল্লাহ বিন হাবিব, ফারহান উসামা।

আজ (১২ সেপ্টেম্বর) সোমবার কওমী ছাত্র ফোরামের দপ্তর সম্পাদক সাজিদ আব্দুল্লাহ সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।বিজ্ঞপ্তিতে বলা হয়, ফোরামের নীতি নির্ধারকদের পরামর্শ সাপেক্ষে, আগামী ৯০ দিনের মধ্যে পূর্ণাঙ্গ আহ্বায়ক কমিটি করার শর্তে তানজিল আমিরকে আহ্বায়ক ও জামিল সিদ্দিকীকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ কওমী ছাত্র ফোরামের কেন্দ্রীয় আংশিক আহ্বায়ক কমিটি অনুমোদন করা হল।

উল্লেখ্য, আহ্বায়ক কমিটি ঘোষণার কয়েকবছর আগ থেকেই বাংলাদেশ কওমী ছাত্র ফোরাম ঘরোয়া ও সামাজিক বিভিন্ন কার্যক্রম চালিয়ে আসছে।বৈশ্বিক মহামারী মরণঘাতী করোনাভাইরাস সংক্রমণের সময় রাজধানীসহ দেশের বিভিন্ন জেলায় অসহায় ছাত্রদের সহায়তার পাশাপাশি বিভিন্ন কর্মসূচিও পালন করেছে। ২০২০ সালে সিরাজগঞ্জে ভয়াবহ সড়ক দুর্ঘটনায় তেজগাঁও বেগুনবাড়ি মাদরাসার বেশ কয়েকজন শিক্ষার্থী নিহত এবং অর্ধশতাধিক আহত হওয়ায় ঘটনার তদন্ত দাবি করে জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন আয়োজন করা হয়। এছাড়া বিগত রমজানে সদস্য, শুভাকাঙ্ক্ষী ও দেশবরেণ্য উলামায়ে কেরামের সম্মানে ইফতার মাহফিলের আয়োজন করে কওমী ছাত্র ফোরাম।