| |
               

মূল পাতা সারাদেশ মহানগর নাটোরে শিক্ষার্থীকে বিয়ে করা সেই শিক্ষিকার আত্মহত্যা


নাটোরে শিক্ষার্থীকে বিয়ে করা সেই শিক্ষিকার আত্মহত্যা


রহমত ডেস্ক     14 August, 2022     10:15 AM    


সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া নাটোরে শিক্ষার্থীকে বিয়ে করা সেই কলেজ শিক্ষিকা খায়রুন নাহার আত্মহত্যা করেছেন। রোববার (১৪ আগস্ট) সকাল ৭টার দিকে শহরের বলারিপাড়া এলাকার একটি ভাড়া বাসা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নাটোর সদর থানার কর্মকর্তা (ওসি) নাসিম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, সকালে ভাড়া বাসা থেকে ওই শিক্ষিকার মরদেহ উদ্ধার করেন তারা। 

এ ঘটনায় কলেজ শিক্ষিকার স্বামী মামুনকে গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন, সেই শিক্ষিকার মরদেহ উদ্ধারের বিষয়ে যা জানালেন এসপি

পুলিশ সূত্রে জানা যায়, রাত তিনটার দিকে মামুন প্রতিবেশীদের ডেকে আনেন যে, তার স্ত্রী খায়রুন নাহার গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। প্রতিবেশীরা তার ঘরে গিয়ে দেখতে পায় খায়রুন নাহরের নিথর দেহ ঘরের মেঝেতে শোয়ানো। এতে তাদের সন্দেহ হলে মামুনকে আটকে রেখে পুলিশে খবর দেয় তারা। 

নাটোর পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পরিদর্শক শাহাদাত হোসেন বলেন, লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হচ্ছে। এছাড়া মামুনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হবে। 

উল্লেখ্য,  মোছা. খাইরুন নাহার গুরুদাসপুর উপজেলার খুবজীপুর এম হক ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক। প্রথমে বিয়ে হয়েছিল রাজশাহীর বাঘায়। সেখানে তার এক সন্তানও রয়েছে। তবে পারিবারিক কলহে সে সংসার বেশি দিন টিকেনি। তারপর কেটে যায় অনেক দিন। এরই মাঝে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে পরিচয় হয় ২২ বছরের যুবক মামুনের সঙ্গে। মামুনের বাড়ি একই উপজেলার ধারাবারিষা ইউনিয়নের পাটপাড়া গ্রামে। তিনি নাটোর এন এস সরকারি কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র।

২০২১ সালের ১২ ডিসেম্বরে কাউকে না জানিয়ে গোপনে বিয়ে করেন তারা। বিয়ের ৬ মাস পর তাদের সম্পর্ক জানাজানি হলে ছেলের পরিবার মেনে নিলেও মেয়ের পরিবার থেকে এখনও বিয়ে মেনে নেননি। 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নাটোর নাটোর সদর