| |
               

মূল পাতা রাজনীতি ভারতকে বিশ্বব্যাপী বয়কট করুন : খেলাফত আন্দোলন


ভারতকে বিশ্বব্যাপী বয়কট করুন : খেলাফত আন্দোলন


রহমত ডেস্ক     10 June, 2022     06:04 PM    


বাংলাদেশখেলাফত আন্দোলন প্রধান আমীরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী বলেছেন, উগ্রবাদী বিজেপি নেতৃদ্বয় বিশ্বনবীর চরিত্র সম্পর্কে যে কুরুচিপুর্ণ কটুক্তি করেছে তা বিচ্ছিন্ন কোন ঘটনা নয়। ইসলাম বিদ্বেষী বিজেপি সরকারের প্রকাশ্য মদদেই মুসলমানদেরকে উস্কে দেওয়ার জন্য বিশ্ব নবীর বিরুদ্ধে অপমানজনক জঘন্য মন্তব্য করা হয়েছে। ইসলাম বিদ্বেষী ভারতকে বিশ্বব্যাপী বয়কট করতে হবে। তিনি বলেন, নবী প্রেমিক মুসলমানগন বিশ্বনবী ও তাঁর পরিবারকে জীবনের চেয়েও বেশী ভালবাসে। শরীরে একবিন্দু রক্ত থাকতে বিশ্ব নবীর সম্মান নষ্ট হতে দিবে না। বিজেপি নেতাদের অপমানজনক মন্তব্য মুসলিম উম্মাহ'র কলিজায় ক্ষোভের আগুন জ্বালিয়ে দিয়েছে। অবিলম্বে অভিযুক্তদের গ্রেপ্তার করে দৃষ্টান্ত মূলক শাস্তি দিতে হবে। এ জঘন্য অপরাধের জন্য অভিযুক্তদের গ্রেফতার করে বিচার এবং বিশ্ব মুসলমানদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইতে হবে।

আজ (১০ জুন) শুক্রবার বাদ জুমা রাজধানীর কামরাঙ্গীরচরে কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতাদের মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে কটূক্তির প্রতিবাদে খেলাফত আন্দোলন আয়োজিত বিক্ষিাভ মিছিল মিছিল পুর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন, দলের মহাসচিব মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী, নায়েবে আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী, সাংগঠনিক সম্পাদক মাওলানা সুলতান মহিউদ্দিন, প্রচার সম্পাদক মাওলানা সাইফুল ইসলাম, সুনামগঞ্জী, মুফতি আকরাম হোসাইন, মুফতী আবুল হাসান কাসেমী ও মুফতি আঃ সালাম প্রমুখ। তাছাড়া মিছিলে অংশনেন অসংখ্য মসজিদের ইমাম ও মুসল্লিগণ।

মাওলানা হাবিবুল্লাহ মিয়াজী বলেন, ভারতকে ইসলাম বিদ্বেষী মনোভাব প্রত্যাহার করে মুসলমানদের উপর নির্বিচারে জুলুম নিপীড়ন বন্ধ করতে হবে। অন্যথায় মুসলিম বিশ্ব ভারতের বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করতে বাধ্য হবে। তিনি আরো বলেন ইতিমধ্যেই জাতিসংঘ, ওআইসিসহ আরব বিশ্বে ভারতের বিরুদ্ধে নিন্দাও প্রতিবাদের ঝড় উঠেছে। জাতিসংঘের নিরাপত্তা পরিষদের সদস্য থেকে বাদ দেয়া হয়েছে। বিশ্বব্যাপী ডাক উঠেছে ভারতীয় পণ্য বর্জনের। কিন্তু অত্যন্ত পরিতাপের বিষয় এখনও পর্যন্ত বাংলাদেশের ক্ষমতাশীনরা রাষ্ট্রীয় ভাবে এর নিন্দা ও প্রতিবাদ জানাতে প্রয়োজন বোধ করেনি।