| |
               

মূল পাতা রাজনীতি পরাজয়ের ভয়ে বিএনপি নির্বাচনে আসতে ভয় পাচ্ছে : পলক


পরাজয়ের ভয়ে বিএনপি নির্বাচনে আসতে ভয় পাচ্ছে : পলক


রহমত ডেস্ক     26 May, 2022     02:27 PM    


ব্যাপক ও দুঃখজনকভাবে পরাজিত হওয়ার আশঙ্কায় বিএনপি নির্বাচনে আসতে ভয় পায় দাবি করে আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেছেন, রাজনৈতিক দল হিসেবে আওয়ামী লীগ, বঙ্গবন্ধু এবং শেখ হাসিনা ছাড়া অন্য কোনো রাজনৈতিক নেতা বা রাজনৈতিক দল এই দেশ এবং মানুষের জন্য কিছুই করেনি।

বৃহস্পতিবার (২৬ মে) দুপুরে রংপুর মহানগরীর খলিশা কুড়িতে ড. ওয়াজেদ মিয়া হাইটেক পার্কের নির্মাণ কাজ উদ্বোধন শেষে সাংবাদিকদের সাথে আলাপকালে এ মন্তব্য করেন তিনি। ঢাকা থেকে ভার্চুয়ালি পার্ক উদ্বোধন করেন জাতীয় সংসদের স্পিকার ড.শিরিন শারমিন চৌধুরী।

আইসিটি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, বিএনপি বাংলাদেশকে শুধুমাত্র দুর্নীতি, সন্ত্রাস, অপরাজনীতি, অপসংস্কৃতি, খুন, লুটপাট উপহার দিয়েছে। এছাড়া বিএনপি দেশের মানুষকে কিছুই উপহার দিতে পারেনি। আমার মনে হয়, সে কারণেই বিএনপি নির্বাচনে আসতে ভয পায়। যেহেতু তারা জনগনের জন্য কিছুই করেনি, ভবিষ্যতে করবে বলে কোনো আশ্বাস তাদের কাছ থেকে আমরা পাচ্ছি না। তারা নির্বাচনে আসলে যে অত্যন্ত দুঃখজনকভাবে পরাজিত হবে সেই ভয়েই তারা নির্বাচনে আসবে না।

প্রতিমন্ত্রী পলকের দাবি করেন, আসলে রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশ আওযামী লীগ ছাড়া বঙ্গবন্ধু এবং জননেত্রী শেখ হাসিনা ছাড়া অন্য কোনো রাজনৈতিক নেতা বা অন্য কোনো রাজনৈতিক দল এই দেশ এবং দেশের মানুষের জন্য কিছুই করেনি। সে কারণে আমি মনে করি বিএনপিসহ অন্য রাজনৈতিক দলগুলো নির্বাচনে আসতে চায় না। কারণ তাদের কাছে কিছুই বলার নেই যে, তারা নির্বাচনে এসে কী প্রতিশ্রুতি দিবে? তারা কী আশ্বাস দিবে? বা তারা অতীতে এমন কাজ কী করেছে, যেটা বলে তারা আমাদের দেশের তরুণ প্রজন্মকে স্বপ্ন দেখাবে?

জোনায়েদ আহমেদ পলক বলেন, বাংলাদেশের মানুষ শেখ হাসিনার উপর আস্থাশীল। কারণ তিনি গত ১৩ বছরে বাংলাদেশের মানুষকে আধুনিক জীবন-যাপনের সুযোগ করে দিয়েছেন। শুধু এখানেই থেমে থাকেননি, ২০২১ সালে ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের পর ২০৪২ সালে একটি উন্নত আধুনিক স্মার্ট বাংলাদেশের ভিশন আমাদের সামনে দিয়েছেন। করোনাকালীন সময়ে আমাদের সরকার প্রধান নিজে ১ হাজার ৬০০ টি ডিজিটাল মিটিংয়ে অংশগ্রহণ করেছেন। মন্ত্রীসভা, একনেক থেকে শুরু করে সব বৈঠক উনি ডিজিটাল মাধ্যমে চালু রেখেছেন।