| |
               

মূল পাতা সারাদেশ ঘুষ, দুর্নীতি, বিদেশে অর্থ পাচার বন্ধ করতে হবে : মাওলানা হামিদী


ঘুষ, দুর্নীতি, বিদেশে অর্থ পাচার বন্ধ করতে হবে : মাওলানা হামিদী


রহমত ডেস্ক     26 March, 2022     05:48 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলনের নায়েবে আমীর ও ঢাকা মহানগর আমীর মাওলানা মুজিবুর রহমান হামিদী বলেছেন, সমাজ ও রাষ্ট্রে শান্তি ও সম্প্রীতি স্থাপন করতে হলে জনসাধারণের মধ্যে ইসলামের সঠিক আদর্শ ও অনুশাসনের ব্যাপক প্রচার-প্রসার এবং অনুশীলনের কোন বিকল্প নেই। শান্তি ও নিরাপত্তার গ্যারান্টি কোরআন সুন্নাহর আলোকে খেলাফত পদ্ধতির শাসন প্রতিষ্ঠায় সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান তিনি।

আজ (২৬ মার্চ) শনিবার  সকালে বাংলাদেশ খেলাফত আন্দোলন ফেনী জেলা শাখার নেতৃবৃন্দের সাথে ফেনী মহিপালে অনুষ্ঠিত মতবিনিময়সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জেলা খেলাফত আন্দোলনের আমিরমাওলানা মাহবুবুল হকের সভাপতিত্বে ও সেক্রেটারি মাওলানা জয়নাল আবেদীনের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সদস্য ও সাবেক জেলা আমীর মাওলানা গাজী ইউসুফ, জেলা নায়েবে আমির মাওলানা জয়নাল আবেদীন জিহাদী, মাওলানা ইব্রাহিম, সাংগঠনিক সম্পাদক মুফতি আলাউদ্দিন নূরী, মাওলানা ওসমান গনি, এম এইচ তাওহীদ, মাওলানা মোহাম্মদ হোসাইন, মাওলানা মমতাজ উদ্দিন প্রমুখ।

মাওলানা হামিদী বলেন, স্বাধীনতাকে পরিপূর্ণ অর্থবহ করে তুলতে হলে ইসলামী আদর্শের অনুকরণ করতে হবে। ইসলামী রাষ্ট্রের খলীফাগণ অমুসলিম বৃদ্ধ নাগরিকদের জন্যও বায়তুল মাল থেকে ভাতার ব্যবস্থা করেছেন। ইসলামী রাষ্ট্র তথা খেলাফত প্রতিষ্ঠা হলে সব ধর্ম, বর্ণ ও গোত্রের মানুষের অধিকার নিশ্চিত হবে; দ্রব্যমূল্যে লাগাম টেনে ধরা সম্ভব হবে; ঘুষ-দুর্নীতি, স্বজনপ্রীতি, বিদেশে অর্থপাচার থাকবে না। খুন, ধর্ষণ, চুরি-ডাকাতি, অশ্লীলতা, তরুন ও যুব সমাজের অবক্ষয় শূন্যের কোঠায় নেমে আসবে। এ লক্ষ্যে খেলাফত আন্দোলনের প্রতিটি সদস্যকে জনসাধারণকে সাথে নিয়ে ব্যাপক কার্যক্রম পরিচালনা করার আহবান জানান তিনি।
 


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম ফেনী ফেনী সদর