| |
               

মূল পাতা সারাদেশ আ’লীগের অধীনে আর কোনো নির্বাচন হবে না : এ্যানি


আ’লীগের অধীনে আর কোনো নির্বাচন হবে না : এ্যানি


রহমত ডেস্ক     06 March, 2022     05:49 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি বলেছেন, আওয়ামী লীগের অধীনে আর কোনো নির্বাচন হবে না, হতে দেওয়া হবে না। সে জন্য কঠোর আন্দোলনে নামতে হবে। সেই আন্দোলনের অগ্রভাগে থাকবে ছাত্রদল। রাতের ভোটে আওয়ামী লীগ ক্ষমতায় বসেছে। তাদের ক্ষমতা তো চিরস্থায়ী নয়। আওয়ামী লীগকে বিদায় নিতে হবে। যতই আউয়াল সাহেবরে বসাক, তিনি এবার আর শেখ হাসিনাকে টিকাতে পারবেন না। তিনি বলছেন, বাংলাদেশে রাতে ভোট হয়নি, দিনে হয়েছে। তিনি বিদেশে থেকে স্বপ্ন দেখেছেন দিনে ভোট হয়েছে।

আজ (৬ মার্চ) রবিবার দুপুরে লক্ষ্মীপুরে গোডাউন রোড এলাকার বাসভবন প্রাঙ্গণে  লক্ষ্মীপুর জেলা ছাত্রদল আয়োজিত চাল-তেলসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদ ও খালেদা জিয়ার মুক্তির দাবিতে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে এসব কথা বলেন।

এ্যানি বলেন, খাদ্য উৎপাদনের লক্ষ্যে ১৯ দফায় জিয়াউর রহমান খাল খনন, সেচব্যবস্থা কর্মসূচি চালু করেন। সে সময় আমরা খাদ্যে স্বয়ংসম্পূর্ণ ছিলাম। তখন খাদ্য বিদেশে রফতানি করা হতো। আর এখন আমদানি করতে হচ্ছে। শেখ হাসিনা বিদেশ থেকে চাল আমদানি করছেন। খাল খনন কর্মসূচি নেই। সেচ বিপ্লব নেই। গ্রামের মানুষের সঙ্গে কোনো সম্পর্ক নেই। খোঁজও রাখছেন না। যার কারণে দ্রব্যমূল্য বেড়েই চলেছে। সবকিছুর দাম বাড়তি, কিন্তু কমতে দেখা যায় না।

জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিমের সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের সঞ্চালনায় সমাবেশে উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সদস্যসচিব সাহাবুদ্দিন সাবু, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন ভূঁইয়া, সদর উপজেলা বিএনপির সভাপতি মাঈন উদ্দিন চৌধুরী রিয়াজ, সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু, দালাল বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান সোহেল, লক্ষ্মীপুর পৌর যুবদলের সাবেক সভাপতি আবদুল আলিম হুমায়ুন, জেলা স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক হারুনুর রশিদ প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম লক্ষ্মীপুর লক্ষ্মীপুর সদর