| |
               

মূল পাতা সারাদেশ বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষ; নিহত এক


বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষ; নিহত এক


রহমত ডেস্ক     18 December, 2021     10:33 AM    


বগুড়ার শেরপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে এক যাত্রী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন অন্তত ত্রিশজন। তাদের বগুড়ায় শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে হাসপাতাল সূত্র। 

শনিবার (১৮ ডিসেম্বর) ভোরে উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের সেরুয়া বটতলা বাজার নামের স্থানে ঢাকা-বগুড়া মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় বাস দুটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা জানান, গাইবান্ধা থেকে ছেড়ে যাওয়া ঢাকাগামী সূর্য পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের সেরুয়া বটতলা বাজারে পোঁছালে বিপরীত দিক থেকে আসা শ্যামলী পরিবহনের অপর একটি যাত্রীবাহী বাসের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাস দুটির অধিকাংশ যাত্রী গুরুতর আহত হন। খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে আহতদের অবস্থার অবনতি ঘটলে তাৎক্ষণিকভাবে তাদের বগুড়ায় শজিমেক হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে একজন মারা যান। বাকি আহতদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক। তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম-পরিচয় জানা সম্ভব হয়নি।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানিউল আনাম জানান, দুর্ঘটনাকবলিত বাস দুটি জব্দ করা হয়েছে। তবে চালক-হেলপার কাউকে আটক করা সম্ভব হয়নি। মহাসড়কের মধ্যে পড়ে থাকা বাস দুটির কারণে কিছু সময়ের জন্য যানজনটের সৃষ্টি হয়। পরে বাস দুটি অপসারণ করার পর যান চলাচল শুরু হয়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী বগুড়া শেরপুর