| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি ডা. মুরাদকে পাবনার পাগলা গারদে পাঠানো উচিত : জাফরুল্লাহ


ডা. মুরাদকে পাবনার পাগলা গারদে পাঠানো উচিত : জাফরুল্লাহ


রহমত ডেস্ক     06 December, 2021     09:09 PM    


তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানের সাম্প্রতিক আলোচিত বক্তব্যকে কুরুচিপূর্ণ আখ্যা দিয়ে অবিলম্বে তাঁর পদত্যাগ দাবি করেছেন গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ড. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ডা. মুরাদ ক্যানসারের ডাক্তার, ক্যানসারের বীজ উনার মাথার ভেতর ঢুকে গেছে। তার পাবনার পাগলা গারদে জায়গা হওয়া উচিত। অবিলম্বে যদি ডা. মুরাদকে বরখাস্ত করা না হয় তাহলে সবাই বুঝবে আওয়ামী লীগ এসব নোংরা মানসিকতার লোকদেরকেই মন্ত্রী বানায়।

আজ (৬ ডিসেম্বর) সোমবার  জাতীয় প্রেস ক্লাবে বাংলাদেশ যুব অধিকার পরিষদের কাউন্সিল উপলক্ষে ‘জাতি গঠনে যুবসমাজের ভূমিকা শীর্ষ ‘ আলোচনা সভায় তিনি এ দাবি করেন। যুব অধিকার পরিষদের নির্বাচন প্রস্তুতি কমিটির সমন্বয়ক মুহাম্মদ আতাউল্লাহর সভাপতিত্বে আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. আনোয়ারুল্লাহ চৌধুরী, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণ অধিকার পরিষদের সদস্যসচিব নুরুল হক নুর, যুগ্ম আহ্বায়ক রাশেদ খান ও ফারুক হাসান, প্রবাসী অধিকার পরিষদের সাধারণ সম্পাদক বিপ্লব কুমার পোদ্দার, ছাত্র অধিকার পরিষদের সভাপতি বিন ইয়ামিন মোল্লা প্রমুখ।

জাফরুল্লাহ বলেন, বেচারা দীর্ঘদিন ধরে চেষ্টা করছেন মঞ্চে আসার জন্য। উনি হয়তো ভাবছেন, এ জাতীয় কথা বললে উনাকে মন্ত্রী বানাবেন। হয়তো মন্ত্রী বানাবেন। কিন্তু, উনার ক্যানসার উনার মাথাটা খেয়ে দিবে। থুতু উপড়ে ফেলল নিজে নিজে গায়ে পড়তে পারে। সুতরাং, এরকম কাজ করবেন না।  আমাদের শালীন হওয়া দরকার। আমাদের মন্ত্রিত্বের লোভে অমানুষ হওয়া উচিত নয়। একজন মন্ত্রীর এতটা নোংরা ভাষায় কথা বলা সামগ্রিক রাজনীতির জন্য লজ্জাজনক। কেউ যদি তার স্ত্রী, বোন বা সন্তানকে নিয়ে এমন মন্তব্য করেন তাহলে তার কেমন লাগবে।