| |
               

মূল পাতা জাতীয় রাজনীতি ‘তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে অপসারণ করতে হবে’


‘তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে অপসারণ করতে হবে’


রহমত ডেস্ক     06 December, 2021     09:16 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম বলেছেন, নারী বিদ্বেষী, বর্ণবাদী, বিকৃত ও যৌন হয়রানিমূলক বক্তব্য দেয়ায় তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে অপসারণ করতে হবে। দেশের একজন মন্ত্রী হয়ে যেভাবে কথা বলছেন তাতে সভ্য মানুষের বসবাসের অবস্থা নেই। আজ (৬ ডিসেম্বর)  সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এসব কথা বলেন।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ অডিও আলাপে যেভাবে অশ্লীল কথা বার্তা বলেছেন তাতে তিনি ক্ষমার অযোগ্য অপরাধ করেছে। তাকে এখনই অপসারণ করে মায়ের জাতির মান সম্মান, ইজ্জত আব্রুর হেফাজত করা সরকারের নৈতিক দায়িত্ব। মুরাদের বক্তব্য অত্যন্ত অশালীন অশ্রাব্য ও কুরুচিপূর্ণ, যা নারী বিদ্বেষী, বর্ণবাদী, বিকৃতরুচি সম্পন্ন ও যৌন হয়রানিমূলক। এসব মন্তব্য থেকে বোঝা যায়, ভীষণ বিকৃত মানসিকতার অধিকারী তিনি।

তিনি আরো বলেন, নারী বিদ্বেষী বক্তব্যের জন্য ইতোপূর্বে তত্ত্বাবধায়ক সরকারের সাবেক একজন উপদেষ্টাকে জেলে যেতে হলেও ডা. মুরাদকে এখনো কেন আইনের আওতায় আনা হচ্ছে না? এতে করে জনমনে প্রশ্ন জাগা স্বাভাবিক, তাহলে কী ডাক্তার মুরাদ রাষ্ট্র ও সরকারের প্রশ্রয়েই এ ধরণের মন্তব্য করছেন, বক্তব্য বিবৃতি দিয়ে চলেছে? এসব নিরসনে অবলিম্বে ডা. মুরাদের মন্ত্রীত্ব ও সংসদ সদস্য পদসহ সব ধরণের সাংবিধানিক পদ থেকে অপসারণ দাবি করেন। এমন একটি দায়িত্বশীল পদে অবস্থান করে নারী বিদ্বেষী মন্তব্য করার জন্য শাস্তির আওতায় আনার দাবি জানান তিনি।