| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল ভাগ-বাটোয়ারার নির্বাচন জনগণ মানবে না : মাওলানা জালালুদ্দীন


ভাগ-বাটোয়ারার নির্বাচন জনগণ মানবে না : মাওলানা জালালুদ্দীন


রহমত নিউজ     22 December, 2023     11:09 PM    


বাংলাদেশ খেলাফত মজলিসের ভারপ্রাপ্ত মহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ বলেছেন, ৭ জানুয়ারির নির্বাচন ভাগবাটোয়ারার নির্বাচন। এধরণের ভাগবাটোয়ার নির্বাচন দেশের জনগণ মানবে না। দেশের টাকা লোপাট করে বিদেশে পাচার করা হয়েছে। দেশের বৈদেশিক মুদ্রিরার রিজার্ভ এখন তলানিতে। এমন একটি দুর্ভিক্ষের সময় অবৈধ ক্ষমতাকে আঁকড়ে ধরে রাখতে ৭ জানুয়ারি নির্বাচনের ঘোষণা করা হয়েছে।

আজ (২২ ডিসেম্বর) শুক্রবার বাদ জুমা বায়তুল মোকাররম উত্তর গেইটে মাওলানা মুহাম্মাদ মামুনুল হকসহ সকল নেতৃবৃন্দের মুক্তি ও একদলীয় নির্বাচন বাতিল করে নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবিতে বংলাদেশ খেলাফত যুব মজলিস আয়োজিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জালালুদ্দীন আহমদ প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে বলেন, জনগণকে উপেক্ষা করে নির্বাচন করতে পারলেও ক্ষমতায় টিকতে পারবেন না।

মাওলানা রাকিবুল ইসলামের পরিচালনায় কেন্দ্রীয় সভাপতি পরিষদ সদস্য মাওলানা আবুল হাসানাত জালালীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিসের যুগ্ম মহাসচিব মাওলানা আতাউল্লাহ আমীন। 

মাওলানা আতাউল্লাহ আমীন বলেন,  এ সরকার পার্শ্ববর্তী দেশের উপর ভর করে এমন কিছু প্রার্থী দিয়ে নির্বাচন করতে যাচ্ছে যারা ইসলামের মৌলিক বিধান নামাজকে নিয়ে যে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে তা কোনো সভ্য-ভদ্র মানুষ করতে পারে না। মৃণাল কান্তি দাস কে বিচারের আওতায় আনতে হবে।

সভাপতির বক্তব্যে মাওলানা আবুল হাসানাত জালালী বলেন, মামুনুল হক এদেশের জনপ্রিয় আস্থাভাজন নেতা। মামুনুল হক এর মুক্তি শুধু যুব মজলিস নয় এদেশের কোটি মানুষের প্রাণের দাবি। জনতার এ দাবি যদি সরকার না মানে জনগণ রাস্তায় নেমে এসরকারের পতন ঘটাবে।

সমাবেশে উপস্থিত ছিলেন, যুব মজলিসের কেন্দ্রীয় সংগঠন বিভাগের সম্পাদক মাওলানা ফজলুর রহমান, কেন্দ্রীয় প্রশিক্ষণ ও বায়তুল মাল বিভাগের সম্পাদক মাওলানা জহিরুল ইসলাম, মজলিসে খাস সদস্য মাওলানা শহীদুল ইসলাম, ঢাকা মহানগরীর সভাপতি মাওলানা জাহিদুজ্জামান। বাংলাদেশ খেলাফত ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি মোল্লা মুহাম্মাদ খালিদ সাইফুল্লাহ,  ঢাকা জেলা দক্ষিণের সভাপতি মাওলানা জাকির হুসাইন, ঢাকা জেলা উত্তরের সংগঠন বিভাগের সম্পাদক  মাওলানা আব্দুল আজীজ, মাওলানা মুর্শিদুল আলম সিদ্দিক, মাওলানা শহীদুল ইসলাম, মাওলানা আল আবিদ শাকির, মাওলানা রুহুল আমিন, মিজানুর রহমান, মাহমুদুল হাসান নাইম, আবরারুল হক আরিফ ও হাবীবুল্লাহ মিসবাহসহ বিভিন্ন স্তরের দায়িত্বশীলবৃন্দ।