| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ বিএনপিকে ধ্বংস করতে না পারলে তারা বাংলাদেশকে ধ্বংস করবে: নাছিম


বিএনপিকে ধ্বংস করতে না পারলে তারা বাংলাদেশকে ধ্বংস করবে: নাছিম


রহমত নিউজ     05 November, 2023     07:57 PM    


বিএনপিকে ধ্বংস করতে না পারলে তারা বাংলাদেশকে ধ্বংস করে দেবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। তিনি বলেন,  বিএনপি একটি অপশক্তি। তাদের হাত থেকে আমাদের উন্নয়ন, অগ্রগতি ও গণতন্ত্রকে রক্ষা করতে হবে। তাদের ধ্বংস করতে না পারলে তারা বাংলাদেশকে ধ্বংস করে দেবে। জাতির পিতা সারাজীবন যে সোনার বাংলাদেশ গড়ার জন্য লড়াই-সংগ্রাম করেছেন তারা ধ্বংস না হলে তার স্বপ্নের বাস্তবায়ন হবে না। জাতির পিতা কখনও খুনিদের কাছে মাথা নত করেননি, আপস করেননি।

রোববার (৫ নভেম্বর) রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন ।

বাহাউদ্দিন নাছিম বলেন, বিএনপি মিথ্যা, গুজব ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে দেশকে আবারও অশান্ত করতে চায়। তারা মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধকে বিশ্বাস করে না। তারা চায় বাংলাদেশ পাকিস্তানের মতো জঙ্গি রাষ্ট্রে পরিণত হোক।

তিনি বলেন, বিএনপি-জামায়াত আমাদের সোনার বাংলাদেশকে অগ্নি সন্ত্রাসের মাধ্যমে ধ্বংস করতে চায়। তাদের বিপক্ষে আমাদের মাঠে নামতে হবে। যেখানে জ্বালাও পোড়াও হবে সেখানেই প্রতিরোধ করতে হবে। আমাদের মাঠে ময়দানে মানুষের সঙ্গে মিশে ধ্বংস ও ষড়যন্ত্রের রাজনীতির বিরুদ্ধে অবস্থান নিতে হবে। আমাদের জ্বালাও পোড়াও, খুনের রাজনীতির বিপক্ষে দাঁড়াতে হবে। অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণে আমাদের কাজ করতে হবে। যারা আমাদের বাংলাদেশকে ধ্বংস করতে চাইবে তাদের প্রতিহত করা হবে।

তিনি আরও বলেন, আজকে বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্র হচ্ছে। আজকে গণতন্ত্রের বিপক্ষে ষড়যন্ত্র হচ্ছে। বঙ্গবন্ধুর খুনিদের সঙ্গে যারা হাত মিলিয়ে ১৯৭৫ সালের ১৫ আগস্টের পর দেশের গণতন্ত্র ও সাংবিধানিক ধারাবাহিকতা এবং মুক্তিযুদ্ধের চেতনাকে ধ্বংস করেছে সেই হত্যাকারীরা এখনও বাংলাদেশের বিরুদ্ধে ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এবং তার সরকারের বিরুদ্ধে প্রতিটি মুহূর্তে ষড়যন্ত্র করছে।