| |
               

মূল পাতা রাজনীতি আওয়ামী লীগ দেশের মানুষ নৌকায় ভোট দেবে: প্রধানমন্ত্রী


ফাইল ছবি

দেশের মানুষ নৌকায় ভোট দেবে: প্রধানমন্ত্রী


রহমত নিউজ     04 November, 2023     06:17 PM    


আগামী সংসদ নির্বাচনেও দেশের মানুষ নৌকায় ভোট দেবে বলে আশা প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি বলেন, জনগণের ভোটচুরি, হত্যা, নির্যাতন, দুর্নীতি করাই হলো বিএনপির কাজ। আওয়ামী লীগ যখন দেশের উন্নয়নে কাজ করছে, বিএনপি তখন মানুষ পুড়িয়ে আন্দোলন করে।

আজ (৪ নভেম্বর) শনিবার বিকালে রাজধানীর আরামবাগে মেট্রোরেলের সাভার থেকে ভাটারা অংশের কাজের উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

সরকারের পদত্যাগের দাবিতে বিএনপির আন্দোলন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, জ্বালাও-পোড়াও ধ্বংস করাই বিএনপির চরিত্র। তারা কথায় কথায় আগুন দেয়। বাসে আগুন দেয়। তাদের আন্দোলন অগ্নিসন্ত্রাস। তাদের আন্দোলন মানুষ খুন করা।
আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর ওপর হামলা করা। ধ্বংস করা। তাদের আন্দোলন বন্ধ করতে হবে। যদি বন্ধ না করে তাহলে কিভাবে বন্ধ করতে হবে তা আমাদের জানা আছে।

শেখ হাসিনা বলেন, দেশের মানুষ যেন ভালো থাকে সেজন্য আওয়ামী লীগ নানান উন্নয়মূলক কাজ করছে। আমরা বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, শিক্ষার্থীদের বৃত্তি ও বিনামূল্য বই দিচ্ছি। দেশের মানুষের বাঁচানোর জন্য সব ব্যবস্থা নিচ্ছি।

দেশকে সোনার বাংলা হিসেবে গড়তে চাই উল্লেখ করে তিনি বলেন, ঢাকার মানুষের জন্য আজকে আমরা নিয়ে এসেছি মেট্রোরেল। যানজটে কষ্ট পেতে হবে না, রাস্তায় আটকে থাকতে হবে না।