| |
               

মূল পাতা সারাদেশ জেলা কোনো সহিংসতা করে নির্বাচন বানচাল করা যাবে না : সালমান এফ রহমান


কোনো সহিংসতা করে নির্বাচন বানচাল করা যাবে না : সালমান এফ রহমান


রহমত নিউজ     03 November, 2023     03:59 PM    


প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা এবং ঢাকা-১ (দোহার-নবাবগঞ্জের) আসনের সংসদ সদস্য সালমান এফ রহমান বলেছেন, আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামায়াতের নেতাকর্মীরা দেশজুড়ে যেভাবে জ্বালাও-পোড়াও আন্দোলন শুরু করেছে তাতে নির্বাচন ঠেকানো যাবে না। এসব কর্মকাণ্ডে বিএনপির জনপ্রিয়তা শূন্যের কোঠায় নেমে আসবে। বিএনপি নেতারা বলছেন, তারা নির্বাচনে অংশ নেবেন না। আমি তাদের বলি এতে করে আওয়ামী লীগের কোনো ক্ষতি হবে না। কোনো সহিংসতা করে আসন্ন জাতীয় সংসদ নির্বাচন বানচাল করা যাবে না। প্রধানমন্ত্রীর অধীনে সংবিধান অনুযায়ী সঠিক সময়েই নির্বাচন অনুষ্ঠিত হবে।

শুক্রবার (৩ নভেম্বর) তার নির্বাচনী এলাকা নবাবগঞ্জে বীর মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এর আগে সকালে ৩৭১ কোটি টাকা ব্যয়ে পানি উন্নয়ন বোর্ড কর্তৃক বাস্তবায়নাধীন কালিগঙ্গা নদীর ভাঙন প্রতিরোধ প্রকল্পের উদ্বোধন ছাড়াও ৫৪ কোটি টাকা ব্যয়ে বান্দুরা-নয়নশ্রী সেতু প্রকল্পসহ আরো ১০১ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন প্রকল্পের উদ্বোধন করেন সালমান এফ রহমান।

পরে বীর মুক্তিযোদ্ধা সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে সালমান এফ রহমান বলেন, বিএনপি নেতাকর্মীরা যেভাবে সহিংসতা শুরু করেছে তাদের আর সুযোগ দেওয়া হবে না৷ যারা এসব কর্মকাণ্ড করছে তাদের পুলিশে ধরিয়ে দিন৷ বিএনপি নেতাদের আল্টিমেটাম ভুয়া প্রমাণিত হয়েছে, ২৮ অক্টোবর ও ৩ নভেম্বর সরকার পতনে বিএনপি যে ডেটলাইন দিয়েছিল তা এখন জনগণের কাছে ভুয়া প্রমাণিত হয়েছে। বরং হরতাল-অবরোধ দিয়ে জ্বালাও-পোড়াও করে তারা দেশের অর্থনৈতিক ক্ষতি তো করছেই, সেই সঙ্গে নিজেদের গ্রহণযোগ্যতাও হারাচ্ছে। তাই এসব ভুয়া আল্টিমেটাম দিয়ে জনগণকে আর বিভ্রান্ত করবেন না৷ জনগণ আর আপনাদের কথা বিশ্বাস করবে না৷ দেশের মানুষ বুঝতে পেরেছে আপনারা দেশ পরিচালনায় যোগ্যতা রাখেন না৷ গায়ের জোরে ক্ষমতায় আসার সুযোগ নেই, বিএনপি-জামায়াত যেভাবে ধ্বংসাত্মক কার্যকলাপ চালিয়ে যাচ্ছে এতে করে তাদের জনপ্রিয়তাই কমে যাচ্ছে। তাই এসব কর্মকাণ্ড বাদ দিয়ে নির্বাচনে আসুন, নিজেদের জনপ্রিয়তা যাচাই করুন। দেশের মানুষের ভোট নিয়ে যদি আপনারা ক্ষমতায় আসতে পারেন আমরা আপনাদের সাধুবাদ জানাব।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ঢাকা নবাবগঞ্জ