| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল অধিকার না থাকলে রাস্তা-ব্রিজ দিয়ে জনগণের কি লাভ?


অধিকার না থাকলে রাস্তা-ব্রিজ দিয়ে জনগণের কি লাভ?


রহমত নিউজ ডেস্ক     15 September, 2023     06:40 PM    


খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, আমাদের ভোটের অধিকার ফিরিয়ে হতে হবে, আমরা অধিকার চাই। অধিকার না থাকলে রাস্তা-ব্রিজ দিয়ে জনগণের কি লাভ? আমরা দ্রব্যমূল্যের উন্নয়ন চাই না, দ্রব্যমূল্য ক্রয়ক্ষমতার মধ্যে চাই। আমরা ভোটের অধিকার চাই। দলনিরপেক্ষ সরকারের অধীন ছাড়া আগামী জাতীয় নির্বাচন যে সুষ্ঠু হবে না তা আজকে জনগণের কাছে স্পষ্ট। তাই দলনিরপেক্ষ সরকারের দাবি মেনে নিতে হবে।

আজ (১৫ সেপ্টেম্বর) শুক্রবার বাদ জুমআ বায়তুল মোকাররম উত্তর গেইটে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ ঘোষিত ৮ দফা দাবী আদায় এবং ১৪ অক্টোবর ঢাকার সোহরওয়ার্দী উদ্যানে মহাসমাবেশ সফলের লক্ষ্যে খেলাফত মজলিস ঢাকা মহানগর উত্তর আয়োজিত বিক্ষোভ মিছিল ও সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. আহমদ আবদুল কাদের বলেন, আগামী ১৪ অক্টোবর সোহরাওয়ার্দী উদ্যানের মহাসমাবেশ সফলের মাধ্যমে ভোটের অধিকার ফিরিয়ে আনতে সহযোগীতা করুন। আজকে আওয়ামীলীগের লোকেরাও আওয়ামীলগকে ভোট দেয় না। তাই কালক্ষেপন না করে তফসিল ঘোষণার পূর্বেই সংসদ ভেঙে দিয়ে সরকারকে ক্ষমতা ছাড়তে হবে। এরপর সুষ্ঠু নির্বাচনে যারা জিতবে জনগণ তাদেরকে মেনে নিবে। অন্যথায় এই সরকারকে জনগণ আর ক্ষমা করবে না।

ঢাকা মহানগর উত্তর সভাপতি অধ্যাপক মাওলানা সাইফ উদ্দিন আহমেদ খন্দকারের সভাপতিত্বে ও সেক্রেটারি প্রিন্সিপাল মাওলানা আজিজুল হকের পরিচালনায় বিক্ষোভ পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, দলের নায়েবে আমির মাওলানা আহমদ আলী কাসেমী, যুগ্ম মহাসচিব মুহাম্মদ মুনতাসির আলী, ড. মোস্তাফিজুর রহমান ফয়সাল, ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি অধ্যাপক মাওলানা আজিজুল হক প্রমুখ।

এদিকে আজ (১৫ সেপ্টেম্বর) শুক্রবার বাদ আসর রাজধানীর মালিবাগস্থ শহিদী মসজিদের সামনে নিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ ঘোষিত ৮ দফা দাবীতে বিক্ষোভ মিছিল করেছে খেলাফত মজলিস ঢাকা মহানগর দক্ষিণের আওতাধীন হাতিরঝিল থানা শাখা। মোস্তাফিজুর রহমান ইরানের সভাপতিত্বে ও আফসার উদ্দিন হাওলাদারের পরিচালনায় প্রধান অতিথি ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি অধ্যাপক মাওলানা আজিজুল হক।