| |
               

মূল পাতা রাজনীতি অন্যান্য আসুন দেশ-জাতিকে রক্ষায় ঐক্যবদ্ধ হয়ে লড়াই করি : ফখরুল


আসুন দেশ-জাতিকে রক্ষায় ঐক্যবদ্ধ হয়ে লড়াই করি : ফখরুল


রহমত নিউজ ডেস্ক     11 September, 2023     03:57 PM    


দল-মত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম বলেছেন, এখন সময় খুব কম, আসুন একসাথে ঐক্যবদ্ধ হয়ে সংগ্রাম চালিয়ে যাই। বিজয় আমাদের সুনিশ্চিত। তরুণদের এগিয়ে আসতে হবে, তাদেরকে এই দেশ ও জাতিকে রক্ষা করতে। যে স্বপ্ন নিয়ে আমরা মুক্তিযুদ্ধ করেছিলাম। জাফরুল্লাহ ভাই সংগ্রাম করে গেছেন। আসুন আমরা এই দেশ ও জাতিকে রক্ষায় ঐক্যবদ্ধ হয়ে লড়াই করি।

সোমবার (১১ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবের  ডা. জাফরুল্লাহ চৌধুরীর স্মরণে মাওলানা ভাসানী অনুসারী পরিষদ আয়োজিত আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।   ভাসানী অনুসারী পরিষদের আহ্বায়ক মুক্তিযোদ্ধা শেখ রফিকুল ইসলাম বাবলুর সভাপতিত্বে স্মরণসভায় বক্তব্য রাখেন জেএসডির সভাপতি আ স ম আব্দুর রব, জাতীয় পার্টির একাংশের চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার, নাগরিক ঐক্যের সভাপতি মাহমুদুর রহমান মান্না, বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়ক জোনায়েদ সাকি প্রমুখ।

ডা. জাফরউল্লাহ চৌধুরীর স্মৃতিচারণ করে বিএনপি মহাসচিব বলেন, জাফরউল্লাহ ভাই, তার যোগ্যতায় কতটুকু সম্মান এই দেশ থেকে পেয়েছেন জানি না। তবে, তাকে জাতি আজীবন মনে রাখবেন। তিনি মানবকল্যাণে শুধু কাজ করেছেন। তিনি চলে গেলেও তার আদর্শ রেখে গেছেন।  দেশের মানুষ আওয়ামী লীগ সরকারকে বারবার ক্ষমতা থেকে চলে যেতে বলছে। তাদেরকে আর মানুষ ক্ষমতায় দেখতে চায় না। কিন্তু এই সরকার জগদ্দল পাথরের মতো চেপে বসে আছে। এই প্রতিবাদগুলোই জাফরুল্লাহ ভাই করে গেছেন। তার উদ্দেশ্য ছিল এই ফ্যাসিস্ট সরকার সরিয়ে জনগণের সরকার প্রতিষ্ঠা করা।