| |
               

মূল পাতা রাজনীতি ইসলামী দল সমকামিতা ও ব্যভিচাররোধে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী 


ফাইল ছবি

সমকামিতা ও ব্যভিচাররোধে কঠোর শাস্তির ব্যবস্থা করতে হবে : আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী 


রহমত নিউজ     30 August, 2023     08:39 PM    


বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমিরে শরীয়ত আল্লামা আতাউল্লাহ হাফিজ্জী বলেছেন, ৯২ ভাগ মুসলমানদের বাংলাদেশে  উদ্বেগ জনক হারে ব্যভিচার  ও সমকামিতার মত ঘৃণিত পাপাচার বিস্তার লাভ করছে। সামাজিক যোগাযোগমাধ্যম ব্যবহার করে সমকামী নারী পুরুষ সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন নামে আলাদা আলাদা ক্লাব বা গ্রুপ খুলে তাদের অনৈতিক কার্যক্রম ও অপতৎপরতা চালিয়ে যাওয়ার খবর সংবাদ পত্রে প্রকাশিত হচ্ছে । আর এই জঘন্য পাপাচারকে উৎসাহিত করছে পশ্চিমা কিছু এনজিও।সামাজিক ও প্রশাসনিকভাবে এ জঘন্য অপরাধ দমনে এখনই কঠোর উদ্যোগ না নিলে তা নিয়ন্ত্রণের বাইরে চলে যাবে। অন্যান্য দেশের মতো আফ্রিকার দেশ উগাণ্ডায় সমকামিতার শাস্তি হিসেবে মৃত্যুদণ্ডের আইন পাশ করেছে। আমাদের দেশেও কঠোর আইন পাশ করতে হবে।

 আজ (৩০ আগস্ট) বুধবার সংবাদ মাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি আরও বলেন, ইসলামী শরিয়া মতে সমকামিতার শাস্তি ব্যভিচারের মতোই। যেহেতু বাংলাদেশ শরিয়া আইন মত চলেনা তথাপিও সমকামীদের কঠোর শাস্তির বিধান রেখে আইন হওয়া উচিত। পবিত্র কুরআন ও হাদীসে  ব্যভিচার ও  সমকামীদের বিরুদ্ধে কঠোর শাস্তির কথা উল্লেখ রয়েছে। হযরত লূত আঃ এর জাতিকে সমকামিতা ও বেহায়াপনার শাস্তি স্বরূপ আল্লাহ তাআলা তাদের এলাকাকে উল্টে দিয়েছেন। ইসরাইল ও জর্ডানের মধ্যে সেই এলাকাটি এখনো ডেথ সী তথা মৃত সাগর নামে ইতিহাসের স্বাক্ষী হয়ে  আছে। 

হযরত মহানবী সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম বলেছেন সমাজে যখন যিনা- ব্যভিচার বেহায়াপনা বৃদ্ধি পায় তখন আল্লাহ তাআলা গজব হিসাবে অচেনা রোগ দিয়ে থাকেন। বর্তমানে দেশে বিদেশে অবৈধ যৌনাচারের কারণে সিফিলিস, গনোরিয়া ও এইডসের মত মরন ব্যাধি মহামারী আকার ধারণ করেছে। 

আল্লামা আতাউল্লাহ হাফেজ্জী সকল অভিভাবকদেরকে তাদের সন্তানদের ব্যাপারে সচেতন থাকার এবং এই জঘন্য  ব্যভিচার ও সমকামিতাসহ সব ধরনের  অপরাধ বন্ধে কঠোর শাস্তির বিধান প্রয়োগ  করার জন্য সরকারের প্রতি আহ্বান জানান।