| |
               

মূল পাতা সারাদেশ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে : শামা ওবায়েদ


তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন হবে : শামা ওবায়েদ


রহমত নিউজ ডেস্ক     19 August, 2023     09:08 AM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ বলেছেন, যদি দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হয় তাহলে ক্ষমতা থেকে আওয়ামী লীগকে সরে যেতে হবে। গণতন্ত্রের নির্বাচন হবে তত্ত্বাবধায়ক সরকারের অধীনে।

শুক্রবার (১৮ আগস্ট) বিকেল সাড়ে ৪টার দিকে ফরিদপুর শহরের ঝিলটুলী মহল্লার কাঠপট্টি এলাকায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি, উন্নত চিকিৎসা ও সরকারের পদত্যাগের দাবিতে ফরিদপুর বিএনপি আয়োজিত গণমিছিল পূর্ব সমাবেশে তিনি এসব কথা বলেন। ফরিদপুর মহানগর বিএনপির আহ্বায়ক এএফএম কাইয়ুমের সভাপতিত্বে সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য দেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা জহিরুল ইসলাম, কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক সেলিমুজ্জামান ও সহ-সাংগঠনিক সম্পাদক মাশুকুর রহমান, জেলা বিএনপির আহ্বায়ক সৈয়দ মোদাররেস আলী, সদস্য সচিব একেএম কিবরিয়া, মহানগর বিএনপির সদস্য সচিব গোলাম মোস্তফা, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক আফজাল হোসেন খান, জুলফিকার হোসেন প্রমুখ। পরে বিকেল সাড়ে ৫টার দিকে শুরু হয় পদযাত্রা। পদযাত্রাটি কাঠপট্টি থেকে শুরু হয়ে থানা রোড ধরে জনতা ব্যাংকের মোড় হয়ে মুজিব সড়ক ধরে ফরিদপুর প্রেসক্লাবের সামনে দিয়ে ফরিদপুর জেনারেল হাসপাতালসংলগ্ন ব্রহ্ম সমাজ সড়কে গিয়ে শেষ হয়।

শামা ওবায়েদ বলেন, বিএনপির এক দফার দাবি শুধু আমাদের একার দাবি নয়, দলমত নির্বিশেষে যুগপৎভাবে ১৭ কোটি মানুষের দাবি। এখন শেখ হাসিনার দুর্নীতিবাজ দল একদিকে, আরেকদিকে রয়েছে সারাদেশ।আজকে মোমেন সাহেবের (পররাষ্ট্রমন্ত্রী) মুখে শোনা যায় ‘সামনে খুব খারাপ সময় আসছে’। ওবায়দুল কাদের সাহেবও খারাপ অবস্থার কথাই বলছেন। অবৈধ প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ‘উনি যদি গণভবন থেকে চলে যান উনি কোথায় গিয়ে থাকবেন!’ এখানে আমরা কিন্তু কিছু বলছি না তাদের কথায়ই বোঝা যায় তাদের সামনে সময় ভালো না। দেশের জনগণ ভালো নেই। তারা তিন বেলা খেতে পারে না। আমাদের হাজার হাজার লাখ লাখ নেতা-কর্মীর নামে মামলা। শেখ হাসিনার সরকারের পক্ষ থেকে আমাদের নামে ২০১৩-২০১৪-২০১৫ সালে যেসব মামলা হয়েছে, আদালতকে তারা দ্রুত সেসব মামলার রায় দিতে নির্দেশ দিয়েছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা ফরিদপুর ফরিদপুর সদর