| |
               

মূল পাতা সারাদেশ জেলা বিএনপি নানা কলাকৌশলে নির্বাচনকে বানচালে চেষ্টায় ষড়যন্ত্র করছে : আমু


ফাইল ছবি : সংগৃহীত

বিএনপি নানা কলাকৌশলে নির্বাচনকে বানচালে চেষ্টায় ষড়যন্ত্র করছে : আমু


রহমত নিউজ ডেস্ক     16 July, 2023     10:16 PM    


আগামী নির্বাচনে আবারও আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করা আহবান জানিয়ে বাংলাদেশ আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদের সদস্য এবং কেন্দ্রীয় ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র আমির হোসেন আমু বলেছেন,  আগামী নির্বাচনে যারা মনে করে তাদের সুবিধা হবে না, তারা নানা কলাকৌশল অবলম্বন করে নির্বাচনকে বানচাল করার চেষ্টায় ষড়যন্ত্র করছে। আমরা নির্বাচনমুখী দেশ,আমরা নির্বাচনমুখী জাতি,নির্বাচনমুখী জনগণ। তাই আগামী নির্বাচনে আপনারা আওয়ামী লীগকে নির্বাচিত করবেন, যাতে আপনাদের জন্য দেশের উন্নয়ন অব্যাহত থাকে।

রবিবার (১৬ জুলাই) ঝালকাঠির নলছিটি উপজেলার রায়াপুর আরএইচডি আমিরাবাদ জিসি রাস্তার উদ্বোধন উপলক্ষ্যে আয়োজিত সুধী সমাবেশে তিনি এসব কথা বলেন। স্থানীয় ইউপি চেয়ারম্যান এনামুল হক শাহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি সরদার মোঃ শাহ আলম, সহসভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান খান আরিফুর রহমান, সহসভাপতি ও নলছিটি উপজেলা চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান,পৌর মেয়র লিয়াকত আলী তালুকদার, নলছিটি উপজেলা আওয়ামী লীগ সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ খন্দকার মজিবুর রহমান প্রমুখ।

প্রায় দেড় কোটি টাকা ব্যায়ে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) রায়াপুরা আরএইচডি আমিরাবাদ জিসি রাস্তা প্রকল্পটি বাস্তবায়ন করেছে। এতে গ্রামের হাজারো মানুষের চলাচলে ও জীবনমানের ব্যাপক উন্নয়ন হয়েছে। এদিকে দুপুরে আমির হোসেন আমু নলছিটিতে তিন দিনব্যাপী কৃষি মেলার উদ্বোধন করেন।  উপজেলা কৃষি অফিস চত্বরে ১০টি স্টলে নানা জাতের কৃষি চারা প্রদর্শনী করা হয় মেলায়। কৃষকদের উৎসাহিত করতে কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এ মেলার আয়োজন করে। মেলায় বিভিন্ন  পেশার মানুষ অংশ গ্রহণ করেন।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল ঝালকাঠি নলছিটি