| |
               

মূল পাতা সারাদেশ মহানগর মসজিদে ঢুকে নামাজরত অবস্থায় বৃদ্ধকে কুপিয়ে জখম


হামলার শিকার ফয়জুল হক।

মসজিদে ঢুকে নামাজরত অবস্থায় বৃদ্ধকে কুপিয়ে জখম


মফস্বল ডেস্ক     28 February, 2023     09:56 AM    


পঞ্চগড় সদর উপজেলার গড়িনাবাড়ী ইউনিয়নে মসজিদে ঢুকে নামাজরত অবস্থায় এক বৃদ্ধকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) পঞ্চগড় সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা এ তথ্য নিশ্চিত করেছেন। এর আগে সোমাবার (২৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৩টায় ওই ইউনিয়নের গাঞ্জাবাড়ি জামে মসজিদে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ভুক্তভোগীর ছোটভাই বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন।

ভুক্তভোগী হলেন হলেন, গাঞ্জাবাড়ি এলাকার মৃত হাসাই মোহাম্মদের ছেলে ফয়জুল হক (৬২)।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, সোমবার গভীর রাতে ফয়জুলকে হত্যার উদ্দেশ্যে দুর্বৃত্তরা তার ওপর হামলা চালায়। এ সময় ভুক্তভোগীর চিৎকার শুনে স্থানীয়রা এগিয়ে গেলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে আহত অবস্থায় পরিবারের সদস্যরা পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠান।

ভুক্তভোগীর পরিবার জানান, ফয়জুল নিয়মিত মসজিদে গিয়ে তাহাজ্জুদের নামাজ পড়েন। পরে ফজরের নামাজ শেষে বাড়ি ফিরেন। প্রতিদিনের মতো সোমবার রাতে তাহাজ্জুদের নামাজ আদায় করতে মসজিদে যান। এ সময় নামাজরত অবস্থায় পেছন থেকে দুর্বৃত্তরা ধারালো ছুরি দিয়ে তাকে কুপিয়ে জখম করে।

ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ মিঞা জানান, এ ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত করে ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী