| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন দিনাজপুরে বাস চাপায় কলেজ শিক্ষকের মর্মান্তিক মৃত্যু


প্রতীকী ছবি

দিনাজপুরে বাস চাপায় কলেজ শিক্ষকের মর্মান্তিক মৃত্যু


রহমত নিউজ     19 December, 2022     09:01 AM    


দিনাজপুরের ফুলবাড়ীতে বাস চাপায় পিষ্ট হয়ে মামুনুর রশিদ প্রিন্স (৪২) নামে এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে। রোববার (১৮ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে ফুলবাড়ী-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কে আলাদিপুর ইউনিয়নের রাঙামাটি নামক স্থানে ঘটনাটি ঘটে।

নিহত মামুনুর রশিদ প্রিন্স ফুলবাড়ী উপজেলার আলাদিপুর ইউনিয়নের সিন্দুরহাটা গ্রামের শাহাদাত আলীর ছেলে এবং ফুলবাড়ী শহীদ স্মৃতি আদর্শ কলেজের বিএম শাখার কম্পিউটার অপারেশন শাখার প্রভাষক ছিলেন। এছাড়াও তিনি ফুলবাড়ী উপজেলা আওয়ামী যুবলীগের নির্বাহী কমিটির একজন সক্রিয় সদস্য ছিলেন।

কলেজে যোগদানের পূর্বে তিনি বেসরকারি টিভি চ্যানেল মোহনা টিভির দিনাজপুর জেলা প্রতিনিধি হিসেবে কাজ করেছিলেন এবং দিনাজপুর প্রেসক্লাবের সদস্য ছিলেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার সময় মামুনুর রশিদ প্রিন্স বিজিবি ক্যাম্প এলাকা থেকে মোটরসাইকেল যোগে নিজ বাড়ি সিন্দুরহাটা থেকে ফুলবাড়ী শহরে যাওয়ার সময় দিনাজপুর থেকে ঢাকাগামী হানিফ এন্টারপ্রাইজের (ঢাকা মেট্রো ব-১৫-৩৮০৭) কোচটি তাকে ধাক্কা দিলে তিনি মোটরসাইকেলসহ চাকার নিচে পড়েন। এতে তার বুকের পাজরের ওপর দিয়ে বাসটি চলে যাওয়ায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

বাসটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানীয়রা সড়কে বেরিকেড দিয়ে আটক করতে পারলেও বাসের চালক ও হেলপার পালিয়ে যায়। পরে প্রিন্সকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে প্রভাষক মামুনুর রশিদ প্রিন্স মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি, উপজেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুলসহ তার সহকর্মীরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ছুটে যান।

থানার অফিসার ইনচার্জ ওসি আশরাফুল ইসলাম বলেন, কোচটি আটক করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছে। লাশের ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অভিযোগ পাওয়া গেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।