| |
               

মূল পাতা আন্তর্জাতিক এশিয়া আমি প্রতিদিন ২-৩ কেজি গালি খাই, এটা আশীর্বাদ : মোদি


আমি প্রতিদিন ২-৩ কেজি গালি খাই, এটা আশীর্বাদ : মোদি


আন্তর্জাতিক     13 November, 2022     12:53 PM    


 প্রতিদিন ২-৩ কেজি গালি খান বলে জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। তিনি বলেন, আমি প্রতিদিন ২ থেকে ৩ কেজি গালি খাই। এটা আমার জন্য আশীর্বাদস্বরূপ। কারণ, এই গালি আমার ভেতরে পুষ্টিতে রূপান্তরিত হয়। 

শনিবার (১২ নভেম্বর) দেশটির দক্ষিণাঞ্চলীয় রাজ্য তেলেঙ্গানায় গিয়ে তিনি এসব কথা বলেন। ভারতের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়। 

সেখানে নিজ দল ভারতীয় জনতা পার্টির (বিজেপি) নেতাকর্মীদের উদ্দেশে ভাষণ দেন মোদি। এসময় পরোক্ষভাবে তেলেঙ্গানার মুখ্যমন্ত্রী কে চন্দ্রশেখর রাওয়ের তীব্র সমালোচনা করেন তিনি। 

ভারতীয় প্রধানমন্ত্রী বলেন, আমার কাছে অনেকেই জানতে চান, এত পরিশ্রম করেও কেন ক্লান্ত হই না আমি। এখন তা বলছি। কারণ, আমি প্রত্যেক দিন ২ থেকে ৩ কেজি গালি খাই। ঈশ্বর আমাকে এভাবেই আশীর্বাদ করেন। এই গালি আমার ভেতরে পুষ্টিতে রূপান্তরিত হয়। তাই একে ইতিবাচক হিসেবে দেখি।  

তিনি হুঙ্কার ছুড়ে বলেন, মোদিকে গালি দেন, বিজেপিকে গালি দেন। কিন্তু তেলেঙ্গানার মানুষকে গালাগাল করলে চরম মূল্য দিতে হবে।

তেলেঙ্গানার কর্মকর্তাদের অনুরোধ জানিয়ে মোদি বলেন, হতাশা, ভয় ও কুসংস্কার থেকে কিছু মানুষ আমাকে পছন্দসই শব্দে গালাগালি করবে। এই কৌশলে আপনারা বিভ্রান্ত হবেন না।