| |
               

মূল পাতা সারাদেশ জেলা ইসলামে সকলেই নিরাপদ : চরমোনাই পীর


ইসলামে সকলেই নিরাপদ : চরমোনাই পীর


রহমত ডেস্ক     04 August, 2022     06:36 PM    


ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম বলেছেন, ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। মানবতার ধর্ম। ইসলামে সকলেই নিরাপদ। এখানে হিংসা বিদ্বেষ, পরশ্রীকাতরতার সুযোগ নেই। আজীবন ইসলামের বাইরে থাকা মানুষও যদি আল্লাহর কাছে আনুগত্য প্রকাশ করে, ইসলাম তার নিরাপত্তার জন্য যথেষ্ট। কেননা ইসলাম দুনিয়া এসেছে শান্তির জন্য, কল্যাণের জন্য। 

আজ (৪ আগস্ট) বৃহস্পতিবার বিকালে ইসলামী আন্দোলনের চুয়াডাঙ্গা জেলা কার্যালয়ে দলের আদর্শ এবং বলিষ্ঠ নেতৃত্বের প্রতি অনুপ্রাণিত হয়ে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি-সিপিবিএমের একাংশের চুয়াডাঙ্গা জেলা সভাপতি জনাব আলমগীর হোসেন সিপিবি থেকে পদত্যাগ করে দলের আমীর চরমোনাই পীরের হাতে সদস্য ফরম পুরণের মাধ্যমে ইসলামী আন্দোলনের যোগদান উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি  এসব কথা বলেন।  এ সময় চুয়াডাঙ্গা জেলা নেতৃবৃন্দসহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

চরমোনাই পীর বলেন, আজ বিশ্বব্যাপী যে অশান্তির আগুন জ্বলছে তা একমাত্র ইসলামবিমুখতার কারণে। মানুষ যদি ইসলামকে জীবনের সকলক্ষেত্রে অনুসরণ অনুকরণ করে তাহলে এখানে অশান্তি থাকতে পারে না। কেননা ইসলাম দুনিয়া এসেছে শান্তির জন্য, কল্যাণের জন্য। এজন্য আমরা যদি দুনিয়ার শান্তি ও আখেরাতের মুক্তি চাই তাহলে সকলকে ইসলামের ছায়াতলে ফিরে আসতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: খুলনা চুয়াডাঙ্গা চুয়াডাঙ্গা সদর