| |
               

মূল পাতা সারাদেশ মহানগর ফ্লাইওভারের ওপর প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩


ফ্লাইওভারের ওপর প্রাইভেটকার-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ৩


রহমত ডেস্ক     15 July, 2022     04:48 PM    


গাজীপুর মহানগরীর কোনাবাড়ীতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের ফ্লাইওভারের ওপর প্রাইভেট কার-মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও একজন আহত হয়েছেন।

শুক্রবার (১৫ জুলাই) বেলা সাড়ে ১১টার দিকে গাজীপুর-টাঙ্গাইল আঞ্চলিক সড়কের কোনাবাড়ি ফ্লাইওভারের পশ্চিম পাশে টাঙ্গাইলমুখী লেনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রাজু (৩২), শাহীন (৩০) ও শামীম (৩০)। আহত রাইসা (আড়াই বছর) নিহত রাজুর মেয়ে। তবে তাৎক্ষণিক তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি।

গাজীপুর মহানগর পুলিশের উপকমিশনার মো. জাকির হাসান জানান, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী ফ্লাইওভারের পশ্চিম পাশ দিয়ে একটি প্রাইভেট কার কালিয়াকৈরের দিকে যাচ্ছিল। এ সময় একটি মোটরসাইকেলের চালকসহ চারজন যাত্রী নিয়ে বিপরীত দিক থেকে উল্টো পথে ফ্লাইওভারে ওঠেন। প্রাইভেট কারের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেলের দুই আরোহী ফ্লাইওভারের ওপর থেকে নিচের পড়ে গিয়ে ঘটনাস্থলেই মারা যান। এ সময় শাহিন নামে আরেকজন মোটরসাইকেল আরোহী ও শিশুকন্যা গুরুতর আহত হয়। এ ঘটনায় প্রাইভেট কারের কয়েকজন যাত্রীও আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে আহত রাইসাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। রাইসা রাজুর শিশুকন্যা।

এ বিষয়ে কোনাবাড়ী মেট্রো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সিদ্দিক জানান, ফ্লাইওভারের পশ্চিম প্রান্তে নামার আগমুহূর্তে উল্টো পথে মোটরসাইকেলটি আসার কারণে সংঘর্ষের ঘটনাটি ঘটে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা গাজীপুর গাজীপুর সদর