| |
               

মূল পাতা জাতীয় ‘ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করে শােকজ করুন’ (ভিডিও)


‘ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করে শােকজ করুন’ (ভিডিও)


রহমত ডেস্ক     10 June, 2022     09:06 PM    


তাহরিকে খাতমে নুবুওয়্যাত বাংলাদেশের আমীর মুফতী ড. সাইয়্যেদ মুহাম্মাদ এনায়েতুল্লাহ আব্বাসী ওয়া সিদ্দিকী বলেছেন, বাংলাদেশ সরকারের প্রতি স্পষ্ট বার্তা বিদেশীদের সাথে দর কষাকষি করে ক্ষমতায় থাকা যাবে না। অনতিবিলম্বে ভারতীয় রাষ্ট্রদূতকে তলব করে শােকজ করুন এবং চলমান সংসদ অধিবেশনে নিন্দা প্রস্তাব এনে রাস্ট্রীয় ভাবে ঘৃনা ও প্রতিবাদ করুন। যতক্ষন পর্যন্ত ভারত সরকার নুপুর শর্মা ও নবীন কুমার জিন্দালকে শাস্তির আওতায় না আনবে ও রাষ্ট্রীয়ভাবে ক্ষমা না চাইলে তাদের সাথে রাজনৈতিক, কূটনৈতিক ও ব্যবসায়িক সম্পর্ক ছিন্ন করুন।

আজ (১০ জুন) শুক্রবার বাদ জুমা নারায়ণগঞ্জের আব্বাসী মঞ্জিল জৌনপুরী দরবার শরীফ প্রাঙ্গনে কট্টর হিন্দুত্ববাদী রাজনৈতিক দল ক্ষমতাসীন ভারতীয় জনতা পার্টি-বিজেপির নেতাদের মহানবী হযরত মুহাম্মাদ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম ও উম্মুল মুমিনিন হযরত আয়েশা রাদিয়াল্লাহু তা’আলা আনহা সম্পর্কে অশালীন ও অবমাননাকর মন্তব্যের প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে উপস্থিত ছিলেন, মাওলানা ক্বারী ওবাইদুল্লাহ আব্বাসী, মাওলানা আবদুর রহীম, মাওলানা আবদুল্লাহ আল মামুন ও মাওলানা মুহাম্মাদ আরিফুর রহমান প্রমুখ।

বিরােধীদলকে উদ্দেশ্য করে ড. এনায়েতুল্লাহ আব্বাসী বলেন, আপনারা এই ঘৃন্য কর্মকান্ডের প্রতিবাদে কোন কর্মসূচি ঘােষনা করলেন না কেন? ভারতের সাথে আতাত করে ক্ষমতায় আসতে চান? স্পষ্ট জেনে রাখুন ১৪ কোটি মুসলমানের সমর্থনে নির্ধারিত হবে আগামীতে কারা বাংলাদেশ পরিচালনা করবে। অতএব নির্বাচনের আগে ভুল সিদ্ধান্ত নিবেন না।

ভারতের প্রধানমন্ত্রীকে উদ্দেশ্য করে তিনি বলেন তুমি আরব দেশ সমূহে দৌড়াও, সৌদিআরবের বাদশাহ আব্দুল্লাহ ও সালমানের পদচুম্বন কর। অথচ মুসলমানদের উপর নির্যাতন নিপিড়ন কর। আল্লাহ তায়ালআর পবিত্র ঘর মসজিদের সম্মান বিনষ্ট কর। তােমাদের এই ধর্মনিরপেক্ষতা ধোঁকাবাজি ছাড়া আর কিছুই নয়। সকল মুসলিম রাষ্ট্রগুলাে ঐক্যবদ্ধ হয়েছে। এবার প্রতিশােধের পালা।

ভারতের মুসলমানদের উদ্দেশ্য করে তিনি আরো বলেন, আপনারা সাহস হারাবেন না। ইতিহাসকে স্মরন করুন। বিন কানেম, ঘুরি আর সুলতান মাহমুদ গজনভী ভারতে দ্বীনের পতাকা উড্ডীন করেছিলেন। সেই সব মহান পুরুষ আজ পৃথিবীতে জীবিত না থাকলেও তাদের উত্তরসূরীদের মধ্যে কোটি কোটি দ্বীনের সৈনিক বেচে আছেন, যদি তারা আরেকবার তরবারী হাতে গর্জে উঠে ইনশাআল্লাহ ভারতে আবার দ্বীনের পতাকা উড্ডীন করবেন।