| |
               

মূল পাতা শিক্ষাঙ্গন মারকাজুল উলুম সিলেটের প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত


মারকাজুল উলুম সিলেটের প্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত


রহমত ডেস্ক     07 June, 2022     11:46 PM    


জামেয়া আরাবিয়া মারকাজুল উলূম মোহাম্মদপুর সিলেটেরপ্রাক্তন ছাত্র পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জামেয়ার উন্নয়ন ও অগ্রগতির ব্যাপারে গুরুত্বপূর্ণ পরামর্শের আলোকে সিদ্ধান্ত গৃহীত হয়। সোমবার (৬ জুন) বাদ মাগরিব মাদরাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়। 

জামেয়ার মুহতামিম ও প্রাক্তন ছাত্র পরিষদের সভাপতি মাওলানা মুফতি আব্দুল্লাহ চৌধুরীর সভাপতিত্বে ও মাওলানা খালেদ মুহাম্মদের পরিচালনায় সভায় উপস্থিত ছিলেন, জামেয়ার প্রাক্তন ছাত্র হেমু মাদরাসা মুহতামিম মাওলানা জিল্লুর রহমান, জামেয়া আয়শা সিদ্দিকা সিলেটের মুহাদ্দিস মাওলানা ওলীউর রহমান, হাফিজ গোলাম ইজদানী, মাওলানা হিফজুর রহমান, মাওলানা আবদুল হামিদ, আল-আমীন জামেয়ার হিফজ বিভাগের পরিচারক হাফিজ সৈয়দ আব্দুল আহাদ, ইনাম বিন সিদ্দিক, হাফিজ রিদওয়ান চৌধুরী, হাফিজ আব্দুল্লাহসহ জামেয়ার প্রাক্তন ছাত্ররা।

সভায় প্রাক্তন ছাত্র পরিষদের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে নতুন দায়িত্বশীল নিয়োগ করা হয়। এতে জামেয়ার মুহতামিম হাফিজ মাওলানা মুফতি আব্দুল্লাহ চৌধুরীকে সভপিতি ও মাওলানা খালিদ মুহাম্মদকে সাধারণ সম্পাদক নিযুক্ত করা হয়। এছাড়াও মাওলানা আবু ছালেহ ফাহিম সহ সভাপতি, মাওলানা আবদুল হামিদ, সহসাধারণ সম্পাদক, অর্থ সম্পাদক হাফিজ গোলাম ইজদানি, সহ-অর্থসম্পাদক ও অফিস সম্পাদক হাফিজ আব্দুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা ইনাম বিন সিদ্দিক, সহ প্রচার সম্পাদক হাফিজ শরিফকে নিয়োগ করা হয়।