| |
               

মূল পাতা রাজনীতি র‍্যাবের ওপর হামলা, পদ হারালেন ছাত্রলীগ নেতা


র‍্যাবের ওপর হামলা, পদ হারালেন ছাত্রলীগ নেতা


রহমত ডেস্ক     30 May, 2022     09:33 AM    


ফেনীর ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তানভীর ভূঁইয়াকে পদ থেকে বহিষ্কার হয়েছে। চট্টগ্রামের মিরসরাইয়ে র‍্যাবের ওপর হামলার ঘটনায় জড়িত থাকার অভিযোগে তাকে বহিষ্কার করা হয়।

সোমবার (৩০ মে) ফেনী জেলা ছাত্রলীগ সভাপতি তোফায়েল আহম্মদ তপু ও সাধারণ সম্পাদক নুর করিম জাবেদ স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে- সংগঠনের শৃঙ্খলা ও নীতি আদর্শ পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকায় ঘোপাল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তানভীর ভূঁইয়াকে পদ থেকে বহিষ্কার করা হলো।

জেলা ছাত্রলীগের সভাপতি তোফায়েল আহমেদ তপু বলেন, ছাগলনাইয়া উপজেলার ঘোপাল ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি তানভীর ভূঁইয়া র‍্যাবের ওপর হামলার ঘটনায় করা মামলায় অভিযুক্ত হয়েছেন। এ ছাড়া তিনি এ ঘটনার পর থেকে আত্মগোপনে রয়েছেন। যার কারণে সাংগঠনিক ব্যবস্থা হিসেবে তাকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, ২৫ মে মিরসরাই উপজেলার বারৈয়ারহাট বাজারে ‘ডাকাত সন্দেহে’ গণপিটুনিতে র‍্যাবের তিন সদস্য আহত হন। এ ঘটনায় র‍্যাব জোরারগঞ্জ থানায় হামলা, অস্ত্র ও মাদক উদ্ধারের ঘটনায় পৃথক তিনটি মামলা করেছে। এ তিন মামলার মধ্যে দুটিতে (হামলা ও মাদক) তানভীরকে আসামি করা হয়। ঘটনার পর থেকে তিনি পলাতক রয়েছেন।