| |
               

মূল পাতা সারাদেশ ইসলামপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা


ইসলামপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর উপর হামলা


ওসমান হারুনী, জামালপুর প্রতিনিধি     30 May, 2022     09:23 AM    


জামালপুরের ইসলামপুরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী ও তার কর্মী সমর্থকদের উপর হামলা ও মারধর ঘটনা ঘটেছে। এ ঘটনায় চেয়ারম্যান প্রার্থীসহ কমপক্ষে ৫জন আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। 

সোমবার (৩০ মে) রিটার্নিং অফিসার বরাবর এমন অভিযোগ করেছেন ইসলামপুর উপজেলার নোয়ারপাড়া ইউনিয়নের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ মশিউর রহমান বাদল। 

অভিযোগসূত্রে জানাযায়, ঘটনার দিন রোববার সন্ধ্যার পর নোয়ারপাড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ মশিউর রহমান বাদল ইউনিয়নের রামভদ্রা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এক পরামর্শ সভা করেন। সভা শেষে ফিরার পথে তার কর্মী সমর্থকরা আনারস প্রতীকের স্লোগান ধরলে আওয়ামী লীগ প্রার্থীর কর্মী সমর্থকরা তাদের ধাওয়া করে হামলা করে। হামলায় চেয়ারম্যান প্রার্থী বাদল, দুলাল মুন্সি, বাজু, মনোয়ার মোল্লাসহ কমপক্ষে ৫/৭জন আহত হন। 

এ ব্যাপারে ঘটনার প্রত্যক্ষদর্শী আহত বাজু বলেন, আমি অন্য এক মেম্বার প্রার্থীর মিছিল করে যাচ্ছিলাম। মিছিলটি রামভদ্রা বাজার মোড়ে পৌছলে দেখি নৌকা প্রার্থীর একদল লোক বাদল চেয়ারম্যান ও তার লোকজনদের ঘিরে ধরে মারধর করছে। এ দৃশ্য দেখে আমরা দৌড়ে গিয়ে তাকে একটি দোকানে ঢুকিয়ে দিয়ে বাহির থেকে তালা লাগিয়ে দিই। ততক্ষণে তিনি ও তার লোকজনদের রক্তাক্ত জখম হয়েছেন। 

নোয়ারপাড়া সাবেক চেয়ারম্যান ও স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোঃ মশিউর রহমান বাদল বলেন, আমি আইনে প্রতি শ্রদ্ধাশীল হয়েই শাান্তিপূর্ণ ভাবেই সভা শেষ করে ফিরছিলাম। ফিরার পথে নৌকা প্রার্থীর কর্মী সমর্থক ও বহিরাগতা অতর্কীতে হামলা করে আমাকে আমার সাথের লোকজনদের মারধর করে লাঞ্চিত। আমার জামা কাপড় ছিড়ে ফেলে। এমতবস্থায় স্থানীয় ছুটে এলাকাবাসী যদি উদ্ধার না করতেন তাহলে আমাকে মেরে ফেলত। 

আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী মোঃ রোমান হাসান বলেন, এব্যাপারে আমি কিছু জানি না। ঘটনার সময় আমি সেখানে ছিলাম না।

নোয়ারপাড়ার দায়িত্ব প্রাপ্ত রিটর্নিং অফিসার আনোয়ার হোসেন বলেন,  এ মর্মে আমি একটি অভিযোগ পেয়েছি। খুব শিঘ্রই আমরা ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নিব। তবে এ ঘটনায় শঙ্কিত হয়ে পরেছেন সাধারণ ভোটাররা।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ময়মনসিংহ জামালপুর ইসলামপুর