| |
               

মূল পাতা আন্তর্জাতিক স্ত্রীর মারধরের ভিডিও নিয়ে আদালতে স্কুলের প্রধান শিক্ষক


স্ত্রীর মারধরের ভিডিও নিয়ে আদালতে স্কুলের প্রধান শিক্ষক


রহমত ডেস্ক     27 May, 2022     07:58 AM    


স্ত্রীর হাতে মার খাওয়ার ভিডিও নিয়ে আদালতে হাজির হয়ে বিচার চেয়েছেন ভারতের হরিয়ানা রাজ্যের একটি সরকারি স্কুলের প্রধান শিক্ষক। তার নাম অজিত যাদব। তার অভিযোগ, সাত বছরের সংসারে ভুলেও স্ত্রীর গায়ে হাত না তুললেও স্ত্রীর কাছে বহুবার মার খেতে হয়েছে তাকে। 

অভিযোগের প্রমাণ হিসেবে স্ত্রীর হাতে মার খাওয়ার একাধিক ভিডিও নিয়ে স্থানীয় আদালতের দ্বারস্থ হয়েছেন অজিত যাদব নামের ওই শিক্ষক। তার অভিযোগ আমলে নিয়ে সুরক্ষা নিশ্চিতসহ পুলিশকে তদন্তের নির্দেশও দিয়েছেন আদালত। 

ভারতীয় সংবাদ মাধ্যম এনডিটিভি জানিয়েছে, অজিতের অভিযোগ আমলে নিয়ে পুলিশকে তদন্তের নির্দেশ দিয়েছেন আদালত। একই সঙ্গে সামনের দিনগুলোতে স্ত্রীর মারধরের হাত থেকে তাকে সুরক্ষা দেওয়ারও আদেশ দেওয়া হয়েছে।

অজিত জানান, সাত বছর আগে সুমনার সঙ্গে ভালোবেসে বিয়ে করেছিলেন তিনি। তবে এক বছর ধরে স্ত্রীর মারধরের মাত্রা বেড়ে গেছে। তাই মারধরের প্রমাণ জোগাড় করতে তিনি বাসায় সিসিটিভি ক্যামেরা লাগিয়েছিলেন।

একটি ভিডিওতে দেখা যায়, বাসার ভেতরে ক্রিকেট ব্যাট হাতে ওই শিক্ষককে ধাওয়া করছেন তাঁর স্ত্রী সুমনা যাদব। ব্যাট দিয়ে শিক্ষক অজিতকে এলোপাতাড়ি মারতে দেখা যায়। শুধু ব্যাটই নয়, মারধরের কাজে ঘরের নানা সরঞ্জামও ব্যবহার করেছেন তার স্ত্রী। আরেকটি ভিডিওতে সন্তানের সামনেই যাদবকে মারধর করতে দেখা গেছে। ভিডিওগুলো ইতোমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে।