| |
               

মূল পাতা জাতীয় 'শেখ হাসিনা যতদিন জীবিত আছেন দেশে ইসলামবিরোধী আইন পাস হবে না'


মৎস্য ও পশুসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম (ফাইল ছবি)

'শেখ হাসিনা যতদিন জীবিত আছেন দেশে ইসলামবিরোধী আইন পাস হবে না'


রহমত ডেস্ক     29 April, 2022     10:00 PM    


প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন জীবিত আছেন দেশে ইসলামবিরোধী কোনো আইন পাস হবে না বলে জানিয়েছেন মৎস্য ও পশুসম্পদমন্ত্রী অ্যাডভোকেট শ ম রেজাউল করিম। তিনি বলেন ,প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন জীবিত আছেন, দেশে ইসলামবিরোধী কোনো আইন পাস হবে না।

শুক্রবার (২৯ এপ্রিল) দেশের সর্ববৃহৎ টেলিভিশনভিত্তিক জাতীয় হিফজুল কোরআন প্রতিযোগিতা পিএইচপি কুরআনের আলোর ফাইনাল রাউন্ড অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শ ম রেজাউল করীম বলেন, ইসলাম একটি পরিপূর্ণ জীবন ব্যবস্থা। আমাদের ব্যক্তিগত জীবনে এটার বাস্তবায়ন প্রয়োজন। দেশের এক পঞ্চমাংশ ছাত্র হলো মাদ্রাসার। প্রধানমন্ত্রী সব সময় দেশের মাদ্রাসাগুলো এগিয়ে নিয়ে যাচ্ছেন। মাদ্রাসা ছাত্রদের মাস্টার্সের মান দিয়েছেন। দেশের মাদ্রাসার ছাত্ররা এখন ঢাকা বিশ্ববিদ্যালয়, বুয়েটসহ উচ্চশিক্ষায় ভর্তির সুযোগ পাচ্ছেন। 

অনুষ্ঠানে পিএইচপি কুরআনের আলো ২০২২ এ সেরা প্রতিযোগী হিসেবে নির্বাচিত হয়েছেন জামালুল কুরআন হিফজ মাদ্রাসার ছাত্র হাফেজ মোহাম্মদ জাকারিয়া। দ্বিতীয় স্থান অর্জন করেছেন মারকাযুত তাহফিজ ইন্টারন্যাশনাল মাদ্রাসার ছাত্র হাফেজ মোহাম্মদ নাসরুল্লাহ আনাস, তৃতীয় স্থান অধিকারী হয়েছেন কুরআনের আলো ইনস্টিটিউটের ছাত্র হাফেজ মোহাম্মদ আব্দুল্লাহ আল মারুফ এবং সান্ত্বনা পুরস্কার হিসেবে চতুর্থ স্থান অধিকার করেছেন কুমিল্লার তাহফিজুল কুরআনিল কারিম হিফজ মাদ্রাসার ছাত্র হাফেজ মোহাম্মদ ইয়াসিন আরাফাত।