| |
               

মূল পাতা সারাদেশ ‘নিউমার্কেটে তাণ্ডবে তৃতীয় পক্ষের অংশগ্রহণ ছিল’


‘নিউমার্কেটে তাণ্ডবে তৃতীয় পক্ষের অংশগ্রহণ ছিল’


রহমত ডেস্ক     22 April, 2022     07:11 PM    


বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, নিউ মার্কেটে ছাত্র-ব্যবসায়ীদের মধ্যে সংঘর্ষের ঘটনায় তৃতীয় পক্ষের ইন্ধন ও সক্রিয় অংশগ্রহণ ছিল বলেই তা এত বড় সংঘর্ষে রূপ নিয়েছে। সবচেয়ে দুঃখজনক বিষয় হলো, তুচ্ছ একটি বিষয় নিয়ে সংঘর্ষের ঘটনাটি ঘটেছে। এতে দুইজন মানুষের প্রাণহানির ঘটনা ঘটে। চিহ্নিত একটি পক্ষ যে করেই হোক শান্তি-শৃঙ্খলা নষ্ট করে অরাজকতা সৃষ্টি করে তা থেকে ঘোলা পানিতে মাছ শিকার করার চেষ্টা করেছে। আমার কাছে মনে হয়েছে কিছু শিক্ষার্থীকে ইচ্ছে করেই এই ঘটনায় জড়ানো হয়েছে। প্রকৃত ঘটনা কী সেটা তদন্ত করলেই বের হয়ে আসবে।

আজ (২২ এপ্রিল) শুক্রবার বিকালে চাঁদপুর সদর উপজেলা পরিষদ মিলনায়তনে ২০২১-২২ অর্থবছরে খরিক মৌসুমে আউশ উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ১২শ ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় বিনামূল্যে আউশ ধানের বীজ ও সার বিতরণ কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, চাঁদপুর পৌরসভার মেয়র জিল্লুর রহমান জুয়েল, চাঁদপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ নুরুল ইসলাম নাজিম দেওয়ান, উপজেলা নির্বাহী কর্মকর্তা সানজিদা শাহনাজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হোসেন এসডু পাটওয়ারী প্রমুখ।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর চাঁদপুর সদর