| |
               

মূল পাতা সারাদেশ রাজশাহীতে নারীকে ডেকে এনে হোটেলে হত্যা!


প্রতীকী ছবি

রাজশাহীতে নারীকে ডেকে এনে হোটেলে হত্যা!


মফস্বল ডেস্ক     18 April, 2022     08:53 AM    


রাজশাহী মহানগরীর লক্ষ্মীপুরে একটি আবাসিক হোটেল থেকে জয়নব বেগম (৪২) নামের এক নারীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। ওই নারী মিজান (৪০) নামের একজনের সঙ্গে রবিবার সকাল ১০টার দিকে ওই হোটেলে ওঠেন।

তারা স্বামী-স্ত্রী পরিচয়ে হোটেলটিতে ওঠেন। এরপর রাত ১১টার দিকে ওই নারীর উদ্ধার করা হয়।

নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম জানান, রাত ১১টার দিকে পুলিশ জানতে পারে নগরীর লক্ষ্মীপুরের একটি হোটেলের কক্ষে নারীর মরদেহ পড়ে আছে। পরে পুলিশ গিয়ে তালা ভেঙে ওই তার মরদেহ উদ্ধার করে।

তিনি আরও জানান, স্বামী পরিচয় দেওয়া মিজান দুপুর দেড়টার দিকে হোটেলর ৪০৩ নম্বর কক্ষের দরজা বাইরে থেকে তালা দিয়ে চলে যান। পরে রাতেও মিজান না ফেরায় হোটেলের কর্মচারীদের বিষয়টি সন্দেহ হয়। এরপর তারা পুলিশকে খবর দেন।

ওসি মিজান আরও বলেন, ধারণা করা হচ্ছে হোটেলে জয়নব বেগমকে ডেকে এনে হত্যা করেছে মিজান। তাদের দু'জনের বাড়ি গোদাগাড়ীতে উল্লেখ আছে। তবে হোটেলের খাতায় ভুয়া নাম ঠিকানা ব্যবহার করা হয়। খাতায় জয়নবের নাম জুলেখা লেখা (২৭) হয়। কিন্তু তার জন্ম ১৯৮০ সালে। পরে পুলিশ জানতে পারে ওই নারীর বাড়ি নাটোরে। তিনি নাটোরের নারায়নপুর এলাকার তসির প্রামাণিকের মেয়ে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী রাজশাহী মতিহার