| |
               

মূল পাতা সারাদেশ আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হবে : আমান


আগামী নির্বাচন তত্ত্বাবধায়ক সরকারের অধীনে হবে : আমান


রহমত ডেস্ক     19 March, 2022     07:42 PM    


বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও দলটির ঢাকা মহানগর উত্তরের আহবায়ক আমান উল্লাহ আমান বলেছেন, শেখ হাসিনা ২০২৩ সালে নিজের অধীনে নির্বাচন করে আবারও ক্ষমতায় আসার স্বপ্ন দেখছেন। কিন্তু তার সেই স্বপ্ন ধুলিসাৎ করে দিবে বিএনপি। আগামী সংসদ নির্বাচন ২০২৩ সালে হবে এবং তা তত্ত্বাবধায়ক সরকারের অধীনেই হবে। 

আজ (১৯ মার্চ) শনিবার দুপুরে বগুড়ার গাবতলীতে পৌর বিএনপির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। পৌর বিএনপির আহবায়ক ডা. ছাবেদ আলীর সভাপতিত্বে গাবতলী উপজেলার তরফসরতাজ মাদরাসা মাঠে অনুষ্ঠিত সম্মেলনে বক্তব্য রাখেন, বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হেলালুজ্জামান তালুকদার লালু, জেলা বিএনপির আহবায়ক রেজাউল করিম বাদশা, যুগ্ন আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম, ফজলুল হক তালুকদার বেলাল এবং গাবতলী পৌরসভার মেয়র সাইফুল ইসলাম। সম্মেলনে পর কাউন্সিলরদের গোপন ভোটে কাইদুজ্জোহা টিপু সভাপতি ও আব্দুর রহিম পিন্টু গাবতলী পৌর বিএনপি'র সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

আমান বলেন, নিত্যপণ্যের মূল্যবৃদ্ধির জন্য সরকারের মন্ত্রী, এমপি এবং ব্যবসায়ীদের দায়ী, নিত্যপণ্যের দাম হু হু করে বাড়লেও সরকারের সেদিকে কোন নজর নেই। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত নয়। যে কারণে সাধারণ মানুষের কাছেও তাদের দায়বদ্ধতা নেই। আওয়ামী লীগের মন্ত্রী-এমপি-ব্যবসায়ীরাই সিন্ডিকেট করে জিনিসপত্রের দাম বাড়িয়ে অর্থ লুটপাটে মেতে উঠেছে। বর্তমান সরকারের পতন ঘটিয়ে বিএনপি'র নেতৃত্বে জবাবদিহিতামূলক সরকার গঠনের জন্য আপনাদের আন্দোলনে অংশ নিতে হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী বগুড়া গাবতলী