| |
               

মূল পাতা সারাদেশ নারায়ণগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা


নারায়ণগঞ্জে যুবককে পিটিয়ে হত্যা


রহমত ডেস্ক     12 March, 2022     08:44 AM    


নারায়ণগঞ্জের সদর থানাধীন সৈয়দপুর কয়লাঘাট এলাকায় এক যুবককে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। হত্যাকাণ্ডের শিকার যুবকের নাম মাহফুজ আহমেদ (১৮)।

নিহত মাহফুজ খানপুর বৌ বাজার এলাকার মাকসুদ মিয়ার বাড়ির ভাড়াটিয়া ও স্থানীয় হারুনুর রশীদের ছেলে। শুক্রবার (১১ মার্চ) রাতে ঘটে এ ঘটনা। এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

পরিবার ও আটকদের দেওয়া তথ্যের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার রাতে পূর্বের কোনো দ্বন্দ্বেরে জেরে মাহফুজের বন্ধুরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে প্রতিপক্ষের ওপর প্রতিশোধ নিতে যান ঘটনাস্থলে।

সেখানে প্রতিপক্ষের লোকজন একটি নৌবহর শেষ করে আসে। পরে তাদের ওপর চড়াও হলে প্রতিপক্ষের লোকজন মিলে মাহফুজকে পিটিয়ে ও কুপিয়ে গুরুতর জখম করে। পরে তাকে উদ্ধার করে প্রথমে নারায়ণগঞ্জ সদর জেনারেল হাসপাতালে ও পরে সেখান থেকে অবস্থার অবনতি হলে ঢাকার একটি হাসপাতালে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার পরিদর্শক (তদন্ত) আজিজুল হক হাওলাদার জানান, আমরা ইতোমধ্যে পরিবার ও আটক তিনজনের সঙ্গে কথা বলে ও আটকদের নিবিড় জিজ্ঞাসাবাদে ঘটনার বিস্তারিত জানতে চেষ্টা করছি। যারাই এ ঘটনা ও হত্যাকাণ্ড ঘটিয়েছে তাদের দ্রুত আইনের আওতায় নিয়ে আসা হবে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ নারায়নগঞ্জ সদর