| |
               

মূল পাতা সারাদেশ আপনাদের দেখার জন্য নারীরাই যথেষ্ট : শামীম ওসমান


আপনাদের দেখার জন্য নারীরাই যথেষ্ট : শামীম ওসমান


রহমত ডেস্ক     12 March, 2022     09:53 PM    


নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেছেন, যারা খেলছেন, তাদের উদ্দেশে বলতে চাই, আপনাদের বিরুদ্ধে আমাদের পুরুষরা মাঠে নামবেন না, আপনাদের দেখার জন্য নারীরাই যথেষ্ট।

আজ (১২ মার্চ) শনিবার বিকালে নারায়ণগঞ্জের বন্দরের খানবাড়ি এলাকায় আয়োজিত এক কর্মী সমাবেশে এসব কথা বলেন। বন্দর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এমএ রশীদের সভাপতিত্বে কর্মী সমাবেশে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খোকন সাহা, যুগ্ম সম্পাদক জিএম আরমান, বন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজিম উদ্দিন প্রধান প্রমুখ।

শামীম ওসমান বলেন, কোনখানকার কে একজন কী বলল, এই চিন্তা যদি আমার করতে হয়...। এই চিন্তা করবে তো ছাত্রলীগের ওয়ার্ড কমিটি। আমি যদি গোনায় ধরি, তারা চাচ্ছে আমরা গোনায় ধরি। এই কারণে বার বার উল্টাপাল্টা গালাগালি করে। গালাগালি করেন আমার কোনো আপত্তি নেই, আপনাদের পাপ বাড়বে, আমার কমবে। তবে যদি মনে করেন এগুলো করে আমাদের ব্যতিব্যস্ত করে দেবেন... আর যিনি পেছন থেকে মক্ষীরানী হিসেবে খেলছেন বা খেলাচ্ছেন, যারা পেছনের দরজা দিয়ে ক্ষমতায় আসার জন্য পথ প্রস্তুত করেন, যারা অন্য দেশে বৃষ্টি হলে এই দেশে ছাতা ধরেন, তাদের নিয়ে এসে আপনারা বক্তব্য দিয়ে নারায়ণগঞ্জকে দুর্বল করে দেবেন, আমি মনে করি তা না।

তিনি আরো বলেন, কোনো এক রাজাকারের ছেলে বাড়ির সামনে পটকা ফাটিয়ে নাটক করছে। এরা আমার বিরুদ্ধে নাকি যা তা বলছে। এক সাংবাদিক আমাকে জিজ্ঞাস করলেন, আপনি কিছু বলবেন না? আমি বললাম, আমি তো শুনিই নাই, বলব কী! রাস্তা দিয়ে হাঁটার সময় মহল্লার কিছু ‘ন্যাড়ি কুত্তা’ যদি ঘেউ ঘেউ করে, আমি তো কুকুর না আমি তো মানুষ, আমি কি তাদের কামড় দিতে পারি?


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: ঢাকা নারায়ণগঞ্জ বন্দর