| |
               

মূল পাতা সারাদেশ হাজীগঞ্জে দ্রুতগতির পিকআপে প্রাণ গেল বাবা-ছেলের


হাজীগঞ্জে দ্রুতগতির পিকআপে প্রাণ গেল বাবা-ছেলের


রহমত ডেস্ক     05 March, 2022     11:07 AM    


চাঁদপুরের হাজীগঞ্জের বলাখালে দ্রুতগতির পিকআপের ছাপায় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বাবা-ছেলে নিহত হয়েছেন। শুক্রবার (৫ মার্চ) রাত সাড়ে ৮টায় হাজীগঞ্জের বলাখাল বাজারের কাছে এ ঘটনা ঘটে।

নিহতরা হলন, জিল্লুর রহমান (৪৬) ও তার ছেলে বায়জিদ (৮)। তাদের বাড়ি হাজীগঞ্জ। এ ঘটনায় প্রায় ১ ঘণ্টা সড়কটি বন্ধ রাখে বিক্ষুব্ধজনতা। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

নিহতের বড় ছেলে জুবায়ের জানিয়েছেন, বলাখাল বাজারে তার মালিকানাধীন মদিনা প্লাস্টিকের দোকান উদ্বোধন করা হয়। উদ্বোধন শেষে পাশের দোকানদারকে মিলাদের তাবারক দিতে গিয়ে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা অবস্থায় দুর্ঘটনার শিকার হয় আমার বাবা জিল্লুর রহমান ও ছোট ভাই বায়োজিদ। তিনি বলেন, দ্রুতগতির একটি পিকআপ তাদেরকে ছাপা দিলে ঘটনাস্থলে তারা মারা যায়।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাজেদুল করিম জোয়ার্দার জানান, দমকল বাহিনী নিয়ে ঘটনাস্থল থেকে শিশুকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ জুবায়ের সৈয়দ জানান, এ ঘটনায় ঘাতক পিকআপটি আটক করা হয়েছে। তবে পিকআপের ড্রাইভার পলাতক রয়েছে। মরদেহ ২টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আছে। বিষয়টি আমরা গুরুত্বের সঙ্গে দেখছি।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: চট্টগ্রাম চাঁদপুর হাজীগঞ্জ