| |
               

মূল পাতা রাজনীতি দেশের মানুষ ভালো নেই : জিএম কাদের


দেশের মানুষ ভালো নেই : জিএম কাদের


রহমত ডেস্ক     05 March, 2022     11:16 PM    


জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেন, অর্থের অভাবে সাধারণ মানুষের সংসার চালাতে নাভিশ্বাস উঠেছে। বেশির ভাগ মানুষই প্রয়োজনীয় অর্থের অভাবে চিকিৎসা করতে পারছে না। দেশে বেকারের সংখ্যা বেড়েই চলছে, তাদের জন্য কাজের সংস্থান নেই। এমন বাস্তবতা থেকে মুক্তি চায় দেশের মানুষ। দেশের মানুষ ভালো নেই। ঠুনকো কারণ দেখিয়ে সরকার জ্বালানি তেল ও গ্যাসের দাম বাড়িয়ে দিয়েছে। এতে পরিবহণ ব্যয় বেড়ে গেছে। পরিবহণ ও উৎপাদন ব্যয় বাড়ার অজুহাতে প্রতিদিন নিত্যপণ্যের দাম লাফিয়ে লাফিয়েবাড়ছে।

শনিবার (৫ মার্চ) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে বিশিষ্ট ব্যবসায়ী মেজবাহ উদ্দিন মো. জীবন চৌধুরী জাপায় যোগ দেওয়ার উপলক্ষে এক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিডিয়াম সদস্য-সাহিদুর রহমান টেপা, হাবিবুর রহমান, সুনীল শুভরায়, এস এম ফয়সাল চিশতী, মীর আব্দুস সবুর আসুদ প্রমুখ।

জিএম কাদের বলেন, প্রতিদিন মানুষের ব্যয় বাড়লেও আয় বাড়ছে না। ১৯৯১ সাল থেকে আওয়ামী লীগ ও বিএনপি দেশের অর্থনীতি ও বাজার ব্যবস্থা ভেঙে দিয়েছে। দেশের মানুষ এখন আর আওয়ামী লীগ ও বিএনপিকে বিশ্বাস করে না। তারা বিকল্প শক্তি হিসেবে জাতীয় পার্টিকে রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়। তাই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতেই জাতীয় পার্টিকে সংগঠিত হতে হবে। মানুষের অধিকার রক্ষার আন্দোলনে জাপা কখনোই পিছপা হবে না। মানুষের অধিকার প্রতিষ্ঠাই আমাদের রাজনীতি।