| |
               

মূল পাতা সারাদেশ বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত, আহত ২৫


বাস-ট্রাক সংঘর্ষে সুপারভাইজার নিহত, আহত ২৫


রহমত ডেস্ক     19 February, 2022     11:07 AM    


ঝালকাঠির রাজাপুর উপজেলার উত্তর বাগড়ী এলাকায় যাত্রীবাহী বাসের সঙ্গে শ্রমিক বহনকারী ট্রাকের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এবং প্রায় ২৫ জন আহত হয়েছেন। নিহত ব্যক্তি বাসের সুপারভাইজারের দায়িত্ব পালন করছিলেন। তার নাম দুলাল খান। এসময় বাস-ট্রাক দুটোই দুমড়েমুচড়ে যায়।

শনিবার (১৯ ফেব্রুয়ারি) রাত ৮ টার দিকে বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের এ ঘটনা ঘটে।

জানা গেছে, শনিবার রাতে ঘটনাস্থল থেকে ২৫ জনকে আহতাবস্থায় উদ্ধার করা হয়েছে। তাদের মধ্যে ৭ জনকে রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করা হয়েছে। এছাড়া অবস্থা আশঙ্কাজনক হওয়া চারজনকে বরিশাল শের-এ- বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে পাঠানো হয়। আহত অন্যরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, শনিবার রাতে বরিশাল থেকে ছেড়ে আসা পিরোজপুরগামী যাত্রীবাহী বাস ও খুলনা থেকে ছেড়ে আসা বরিশালগামী পল্লী বিদ্যুতের ১৩ জন শ্রমিক বহনকারী ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই বাসের সুপারভাইজার দুলাল খান নিহত হন।

তিনি আরও জানান, এ ঘটনায় আহত হন প্রায় ২৫ জন। বাসের ধাক্কায় ট্রাকটি ছিটকে সড়কের পাশে পড়ে যায় এবং বাস-ট্রাক দুটোই দুমড়েমুচড়ে গেছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল ঝালকাঠি রাজাপুর