| |
               

মূল পাতা সারাদেশ নেশাখোরদের নিয়ে কোনো কমিটি হবে না : খাদ্যমন্ত্রী


নেশাখোরদের নিয়ে কোনো কমিটি হবে না : খাদ্যমন্ত্রী


রহমত ডেস্ক     17 February, 2022     03:43 PM    


খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, দীর্ঘদিন সম্মেলন না হলে সংগঠনে মরিচা পড়ে যায়। নতুন-পুরাতন সংমিশ্রনে সুন্দর কমিটি উপহার দেওয়া হবে। হাইব্রিড ও নেশাখোরদের নিয়ে কোনো কমিটি হবে না। যুবলীগ, ছাত্রলীগ ও পৌর লীগের অনেকেরই বয়স পার হয়ে গেছে। কিন্তু বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে যারা মাঠে ময়দানে বিভিন্ন আন্দোলন করেছেন তাদের জন্য দলে জায়গা করে দিতে হবে।

বুধবার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁ জিলা স্কুল মাঠে নওগাঁ পৌর শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান বক্তার বক্তব্যে তিনি এসব কথা বলেন। নওগাঁ পৌর শাখা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষাণের সভাপতিত্বে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক। প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ।

দেশের উন্নয়ন নিয়ে খাদ্যমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার চেষ্টায় দেশ আজ মধ্যম আয়ের দেশে পরিণত হয়েছে। তিনি নিরলস চেষ্টা করে যাচ্ছেন। তার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। শুধু হাততালি দিলে আওয়ামী লীগ হয় না। পরিশ্রমও করতে হবে। তৃণমূল আছে বলেই আওয়ামী লীগ টিকে আছে। আমরা কেউ বেতনভুক্ত কর্মচারী নয়; আমরা আদর্শের কর্মচারী।

নওগাঁ পৌর শাখা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ আলীর সঞ্চালনায় বক্তব্য রাখেন, আ’লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন, স্বাস্থ্য ও জনসেবা বিষয় সম্পাদক ড. রোকেয়া সুলতানা, নওগাঁ-২(পত্নীতলা-ধামইরহাট) আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শহীদুজ্জামান সরকার, নওগাঁ-৩ (বদলগাছী-মহাদেবপুর) আসনের সংসদ সদস্য ছলিম উদ্দিন তরফদার, নওগাঁ-৫(রানীনগর-আত্রাই) আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন হেলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল ও নওগাঁ সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম।

উল্লেখ্য, দীর্ঘ আট বছর পর নওগাঁ পৌর শাখা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হচ্ছে।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: রাজশাহী নওগাঁ নওগাঁ সদর