| |
               

মূল পাতা সারাদেশ পিরোজপুরে ইয়াবাসহ একই পরিবারের ৩ জন আটক


পিরোজপুরে ইয়াবাসহ একই পরিবারের ৩ জন আটক


রহমত ডেস্ক     02 February, 2022     07:35 AM    


পিরোজপুরের কাউখালীতে অভিযান চালিয়ে সাড়ে ৮ হাজার পিস ইয়াবা ও ২ লক্ষাধিক টাকাসহ মা, ছেলে ও মেয়েসহ একই পরিবারের তিনজনকে আটক করা হয়েছে। বুধবার (২ জানুয়ারি) রাতে শিয়ালকাঠিতে অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে তাদেরকে আটক করে মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর।

আটককৃতরা হলেন- শিয়ালকাঠী গ্রামের খলিলুর রহমানের স্ত্রী শারমিন আক্তার (৪৫), ছেলে মেহেদী হাসান মুন্না (১৯) ও মেয়ে ইকতার জাহান তিশা (২২)।

স্থানীয় ও পিরোজপুর মাদক নিয়ন্ত্রণ বিভাগ সূত্রে জানাগেছে, বুধবার গোপন সংবাদের ভিত্তিতে পিরোজপুর মাদক নিয়ন্ত্রণ বিভাগের সহকারী পরিচালক মো. আব্দুল কাদেরের নেতৃত্বে একটি দল কাউখালী উপজেলার মধ্য শিয়ালকাঠী গ্রামে খলিলুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তার ঘরের মধ্যে পলিথিনে মোড়ানো সাড়ে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় তারা ইয়াবা বিক্রির ২ লাখ ৪ হাজার ৫০০ টাকাও জব্দ করা হয়। 

পরে মাদক কেনা বেচার সাথে জড়িত থাকার অভিযোগে তারা খলিলুর রহমানের স্ত্রী-ছেলে ও মেয়েকে আটক করা হয়। এ সময় তার আরেক ছেলে সাইফুল ইসলাম পায়েল (২৬) পালিয়ে যায় বলে মাদক নিয়ন্ত্রণ বিভাগ জানায়। এ ব্যাপারে কাউখালী থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন আছে বলেও জানা যায়।


এই এলাকার অন্যান্য সংবাদ দেখতে ক্লিক করুন: বরিশাল পিরোজপুর কাউখালী